shono
Advertisement

Breaking News

দর্শনা-সৌরভের বিয়ের প্রস্তুতি তুঙ্গে, কী কী হচ্ছে?

১৫ ডিসেম্বর বিয়ে করছেন দর্শনা-সৌরভ।
Posted: 01:56 PM Dec 06, 2023Updated: 01:56 PM Dec 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কটা দিন। দর্শনা ও সৌরভের পরিবারে এখন তুমুল ব্যস্ততা। বিয়ে বলে কথা! আর তাই তো কাজের ব্যস্ততার মধ্যেই আইবুড়ো ভাত খেয়ে বেড়াচ্ছেন জুটি। সেই ছবি সোশাল মিডিয়ায় শেয়ারও করেছেন। তা কী কী হবে টলিউডের ‘মন্টু পাইলট’-এর বিয়েতে?

Advertisement

জানা গিয়েছে, ১৫ ডিসেম্বর পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর। অধিবাস থেকে গায়ে হলুদ সবেতেই শাড়ি পরবেন দর্শনা। অধিবাসে পরবেন তসর বেনারসি। গায়ে হলুদে হলুদ রঙের বেনারসি। আর বিয়েতে পরবেন লাল টুকটুকে বেনারসি। বিয়ের বেনারসিতে রয়েছে চমক। গোটা শাড়িতে থাকবে রুপোর কাজ। দর্শনার পছন্দেই তৈরি হয়েছে এই স্পেশাল শাড়ি। বৌভাতে ফুসিয়া গোলাপি বেনারসিতেই সাজবেন দর্শনা।

[আরও পড়ুন: সলমনের সঙ্গে ছবি দিয়ে উচ্ছ্বাস কৌশানির, ‘লিডিং মোস্ট হিরো কাঁদছে’, খোঁটা নেটপাড়ার]

অন্যদিকে, সৌরভ পরবেন তসরের ধুতি, জামদানি ও কাঁথার কাজের কুর্তা। বিয়ের মেনুতেও নাকি থাকবে চমক। তবে বাঙালি খাবারকেই অগ্রাধিকার দেবেন দর্শনা ও সৌরভ।

সৌরভ ও দর্শনার বিয়ের খবর প্রথম ফাঁস করেন এই জুটি খুব কাছের মানুষ পরিচালক সৌম্যজিৎ আদক। সৌম্যজিতের হাত ধরেই অল্প হলেও সত্যি ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল দর্শনা ও সৌরভকে। পরিচালক তাঁর ফেসবুক প্রোফাইলে সৌরভ ও দর্শনার একটি ছবি পোস্ট করে লেখেন, ”আমার ভালোবাসার মানুষেরা , সারা জীবন একসাথে থাকার আর একে অপরকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছে। আজ খুব খুশির দিন আমার জন্য। এই দুজন মানুষ আমার জীবনের , নিজ ও কর্ম দুই ক্ষেত্রেই সারাক্ষণ মনের জোর দেয়।। সৌরভ দাদা র মত বোকে , চুমু খেয়ে আমাকে সাহস জোগায়।। কান্নাকাটি করেছি একসাথে , অনেক রাত একসাথে জেগে স্বপ্ন দেখে কাটিয়েছি , আজ নিজেকে ডিরেক্টর বলতে পারার পেছনেও ওর অবদান অনেক টা । আর দর্শনা সেই ৮ বছর আগে থেকে নিজের সব ভালো ও মন্দ আমাকে শোনায় , আর আমার সব ভুল কে ঠিক ভাবে , যাই করি আমার থেকে বেশি ও খুশি হয়।। আমার ভালোবাসার HEROINE। অনেক ভালোবাসা দুজনকে , পাশে ছিলাম, আছি ও থাকবো। এটা অল্প না অনেক টা সত্যি।”

প্রসঙ্গত, ২০১৭ সাল নাগাদ সৌরভ দাস এবং অনিন্দিতা বসুর মধ্যে প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। বহু বছর তাঁরা একসঙ্গেও থেকেছেন । ‘গুটি মল্লার’-এর শুটিং করতে গিয়েই প্রেমে পড়েছিলেন এই টলিজুটি। সম্পর্ক নিয়েও কোনও দিন রাখ ঢাক করেননি। তবে হঠাৎই সেই সম্পর্ক ভাঙে। তবে ওসব এখন অতীত। এখন সৌরভের মন জুড়ে পুরোটাই দর্শনা।

[আরও পড়ুন: ছেলে-নাতির সঙ্গে হাসিমুখে পোজ, বউমা ঐশ্বর্যকে ইনস্টাগ্রামে আনফলো করলেন অমিতাভ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement