shono
Advertisement

বড়পর্দার পর এবার ছোটপর্দায় দেব ও রুক্মিণী! কোন শোয়ে দেখা যাবে ‘কিশমিশ’জুটিকে?

প্রকাশ্যে এসেছে দেব, রুক্মিণীর এই শোয়ের প্রথম ঝলক।
Posted: 08:45 PM Jul 14, 2022Updated: 09:47 PM Jul 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেরা স্বীকার না করলেও, টলিপাড়ার গুঞ্জনে দেব-রুক্মিণীর প্রেমের গল্প দারুণ হিট। তবে শুধু লোকমুখে নয়, সিনেমার পর্দাতেও দেব-রুক্মিণীর রসায়ন বক্স অফিসকেও কাবু করেছে। প্রমাণ ‘কিশমিশ’! আর এবার এই জুটি আসতে চলেছে ছোটপর্দায়।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। শুরু হতে চলেছে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন থ্রি’। আর নতুন সিজনের চমক হল দেব-রুক্মিণী (Dev) জুটি। রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) এবার দেখা যাবে এই শোয়ের বিচারকের আসনে। দেব অবশ্য আগেও এই শোয়ের বিচারক হয়েছেন। তবে এবার তাঁর পাশে প্রিয় বন্ধু রুক্মিণী। ইতিমধ্যেই সামনে এসেছে এই শোয়ের ঝলক। সেখানেই দেখা গিয়েছে ‘কিশমিশ’ ছবির জুটির ম্যাজিক।

[আরও পড়ুন: মানবপাচার মামলায় গ্রেপ্তার জনপ্রিয় গায়ক দালের মেহেন্দি!]

দেব, রুক্মিণী ছাড়াও এই শোয়ের বিচারকের দায়িত্বে থাকছেন মনামী ঘোষ। মেন্টর হিসেবে থাকছেন অভিষেক রায় ও তৃণা সাহা। বৃহস্পতিবার এই শোয়ের প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। তবে এখনও জানা যায়নি ঠিক কবে থেকে এই শো দেখা যাবে। এর আগে দাদাগিরির মঞ্চে ‘কিশমিশ’ ছবির প্রচারে দেখা গিয়েছিল এই জুটিকে।

এই মুহূর্তে নতুন দুই ছবির কাজে ব্যস্ত রয়েছেন দেব। প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধেছেন ‘কাছের মানুষ’-এ। অন্যদিকে, মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘প্রজাপতি’। দু’টি ছবি নিয়েই দারুণ উৎসাহী দেব। 

[আরও পড়ুন: প্রকাশ্যে কঙ্গনার ‘এমার্জেন্সি’র টিজার, ইন্দিরা গান্ধী লুকে চমকে দিলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement