shono
Advertisement

Kishmish Trailer: ‘ভালবাসা কারে কয়?’, ‘কিশমিশ’ছবির ট্রেলারে প্রশ্ন দেব-রুক্মিণী জুটির

ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’।
Posted: 08:55 PM Mar 21, 2022Updated: 08:55 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সখি ভালবাসা কারে কয়, সে কি কেবলই যাতনাময়…”— ভালবাসার মানে বোঝা মোটেও সহজ কাজ নয়। টলি সুপারস্টার দেব আবার সহজ পথের পথিকও নন। রুক্মিণীর প্রেম সাগরে ডুব দিয়েই বুঝতে চান ভালবাসার অর্থ। তাই দর্শকের দরবারে নিয়ে আসছেন ‘কিশমিশ’ (Kishmish)। কথা আগেই দিয়েছিলেন, সেই কথা রেখে সোমবার প্রকাশ করলেন বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার।  

Advertisement

২০২০ সালের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির (Kishmish Film) ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। ট্রেলারে সেই আভাসই দেখা গেল। রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে কৃশানু ওরফে টিনটিনের ভূমিকায় অভিনয় করেছেন দেব। তাঁর বিপরীতে রোহিনীর চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

[আরও পড়ুন: ‘শরীরজুড়ে ছিল তীব্র যন্ত্রণা, আত্মহত্যার রোগে ভুগছিলাম!’ বিস্ফোরক সলমন

ট্রেলারে নিজেকে ফেলুদা হিসেবে ব্যাখ্যা করে কৃশানু (দেব)। এই ফেলুদা বাঙালির প্রিয় গোয়েন্দা প্রদোষ চন্দ্র মিত্র নন, ফেল করার সুবাদে পাওয়া একটি উপাধিমাত্র। সে যাই হোক কলেজে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই রোহিনীর দেখা পায় কৃশানু। দেখা হতেই সপাটে চড়। তারপর ঝগড়া, বন্ধুত্ব ও প্রেম। এভাবেই গল্প এগোচ্ছিল। এরপরই কাহিনির মোড় ঘুরে যায় রোহিনীর প্রত্যাখ্যানে। প্রেমে আঘাত পেয়ে কৃশানু খুঁজতে শুরু করে ভালবাসার প্রকৃত অর্থ। 

 মনে করা হচ্ছে, ছকভাঙা এক প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে এই সিনেমার গল্প দেখানো হবে। আজকের প্রজন্মের কাছে প্রেমের নতুন সংজ্ঞা তুলে ধরবে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। তাছাড়া অনস্ক্রিনে দেব-রুক্মিণী জুটি মানে সবসময়ই বাড়তি আকর্ষণ। ‘চ্যাম্প’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন দুই তারকা। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ ছবিতেও দেখা গিয়েছিল দুই তারকাকে। এবার রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় একসঙ্গে অভিনয় করেছেন। ২৯ এপ্রিল মুক্তি পাবে ‘কিশমিশ’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, কমলেশ্বর মুখোপাধ্যায় এবং জুন মালিয়া। 

[আরও পড়ুন: চোখে কাজল, হাতে ব্যাট, ‘সাবাশ মিতু’র টিজারে মিতালি রাজ হয়েই ছক্কা হাঁকালেন তাপসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement