shono
Advertisement
Dev

'তুফান ব্লকবাস্টার হতেই দেব ডাকছে!', পরিচালক রাফির মন্তব্যে চরম প্রতিক্রিয়া টলি সুপারস্টারের

বাংলাদেশের পরিচালকের মন্তব্য নিয়ে কী বলছেন দেব?
Published By: Sandipta BhanjaPosted: 02:09 PM Jul 07, 2024Updated: 02:09 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুলাই মাসের ৫ তারিখ ভারতে মুক্তি পেয়েছে বাংলাদেশের ব্লকবাস্টার ছবি 'তুফান'। শাকিব খান, মিমি চক্রবর্তী অভিনীত এই ছবি শুধু বাংলাদেশে নয়, ঝড় তুলেছে কানাডা, অস্ট্রেলিয়ার মতো দেশেও। আর তার পর থেকেই আলোচনার কেন্দ্রে 'তুফান' ছবির পরিচালক রায়হান রাফি। সম্প্রতি শোনা গিয়েছে, এবার নাকি তিনি টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিতের সঙ্গে সিনেমা করতে চলেছেন। আদৌ কি তাই? এপ্রসঙ্গে মুখ খুললেন দেব।

Advertisement

পরিচালক রায়হান রাফি নাকি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, "'তুফান' রিলিজের পর তার সাফল্য দেখে দেব ও জিৎ দুজনেই আমাকে তাদের সঙ্গে কাজ করার জন্য প্রস্তাব দিয়েছেন। আমি এখনও কাউকে কমফার্ম করিনি।" তাঁর সংযোজন, "মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। ভারতের সঙ্গে গাঁটছড়া বেঁধে আরও ছবি করার প্ল্যান আছে। জিৎদা তো বাংলার সুপারস্টার। তবে টলিউডের আরও অনেককেই ভালো লাগে। কিন্তু এখনই এর থেকে বেশি কিছু বলতে চাই না।" এবার প্রশ্ন হল, টলিউডের দুই সুপারস্টার কি সত্যি পদ্মাপারের পরিচালক রায়হান রাফির সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন?

জিৎ এপ্রসঙ্গে এখনও পর্যন্ত কোনওরকম প্রতিক্রিয়া না দিলেও মুখ খুললেন দেব। রায়হান রাফির দেওয়া সাক্ষাৎকারের একটি অংশ ইনস্টা স্টোরিতে শেয়ার করে সাংসদ-অভিনেতা জানিয়েছেন, "এই কথা মোটেই সত্যি নয়। তবে ওঁর জন্য অসংখ্য শুভেচ্ছা রইল।" অতঃপর বাংলাদেশি পরিচালককে দেবের সিনেমার প্রস্তাব দেওয়া যে মোটেই সত্যি কথা নয়, ধোঁয়াশা সরিয়ে সাফ জানিয়ে দিলেন টলিউড সুপারস্টার নিজেই।

[আরও পড়ুন: শিকাগোয় গিয়ে সাপ-গিরগিটি জড়িয়ে এ কী কাণ্ড সৃজিতের! উলুপীর ভাই-বোন আসছে?]

প্রসঙ্গত, দেবের ঝুলিতে বর্তমানে একাধিক ছবি রয়েছে। 'খাদান' রিলিজের অপেক্ষায়। তার পর 'রঘু ডাকাত'-এর কাজও শুরু করবেন তিনি। চলতি বছর পুজোতেই মুক্তি পাবে সৃজিত পরিচালিত এবং দেব অভিনীত 'টেক্কা'। এরপর প্রধান পরিচালক অভিজিৎ সেনের সঙ্গেও আরও একটি সিনেমার প্ল্যান রয়েছে। উপরন্তু তৃতীয়বার সাংসদ হিসেবে রাজনীতিতে নতুন ইনিংস শুরু করেছেন দেব। সব মিলিয়ে টলিউড সুপারস্টার বর্তমানে বেজায় ব্যস্ত। এমতাবস্থায় বাংলাদেশের কোনও সিনেমায় তিনি সই করবেন কিনা, ভবিষ্যতের গর্ভেই লুকিয়ে সেই উত্তর।

[আরও পড়ুন: টলি তারকাদের হোটেলে আগুন! ‘ফায়ার অ্যালার্ম বাজতেই…’ শিকাগো থেকে জানালেন কৌশিক গঙ্গোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement