shono
Advertisement

নাশকতার নয়া ছক নিয়ে হাজির ‘কবীর’-এর ট্রেলার, জমজমাট দেব-রুক্মিণীর রসায়ন

ক্লিক করে দেখুন ছবির ট্রেলার। The post নাশকতার নয়া ছক নিয়ে হাজির ‘কবীর’-এর ট্রেলার, জমজমাট দেব-রুক্মিণীর রসায়ন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:30 PM Mar 21, 2018Updated: 05:12 PM Aug 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্যের জট খোলার মতোই পরতে পরতে প্রকাশ্যে আসছে দেবের ‘কবীর’-এর প্রতিটি ঝলক। বিশেষ লিংক দিয়ে সামনে এসেছে ফার্স্টলুক, টিজার। ক্যাপশনে লেখা ছিল শান্তিরও মূল্য আছে। এরপরই মুক্তি পেয়েছিল গান ‘তেরে দরগা পে’। সুফিয়ানার এই সুরে কণ্ঠ দিয়েছেন সংগীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত নিজে। সঙ্গে রয়েছেন ঈশান মিত্র, কৃষ্ণা বেউরাও।  তবে মঙ্গলবার থেকেই যেন প্রত্যাশার পারদ একটু বেশি ছিল। কারণ নিজের সিনেমার ট্রেলার প্রকাশ্যে আনার কথা ঘোষণা করে দিয়েছিলেন দেব।

Advertisement

 

[এক দো তিন-এর ‘জঘন্য’ রিমেক, আইনি ব্যবস্থা নেওয়ার পথে ‘তেজাব’ পরিচালক]

ঘোষণা হতেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। অধীর আগ্রহে দেব-রুক্মিণীর নয়া ছবির ঝলক দেখার জন্য অপেক্ষা করতে থাকেন অনুরাগীরা। বেলা এগারোটায় শহরের প্রেক্ষাগৃহে উপস্থিত হয়ে যান দেব-রুক্মিণী। কালো টি-শার্টে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন দেব। সামনে লেখা ছিল ‘জেহাদ’। নায়ক না জঙ্গি? টিজার মুক্তির পর থেকেই এই প্রশ্ন বারবার উঠেছিল। বুধবার সেই রহস্যের রেশ নিয়েই মুক্তি পেল ‘কবীর’-এর থিয়েট্রিক্যাল ট্রেলার। দেবকে টুইট করেই এ ট্রেলার আপনাকে দেখতে হবে। এই লিঙ্কে ক্লিক করুন।

 

 

[বিবাহিতা নায়িকার দাম নেই বক্স অফিসে? ভুল প্রমাণ করতে বার্তা রানির]

নাশকতাকে কেন্দ্র করেই এগিয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এ ছবির কাহিনি। প্রশংসার দাবি রাখে দেব-রুক্মিণীর অনস্ক্রিন রসায়ন। ফের একবার পর্দায় দু’জনের উপস্থিতি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। পুলিশ অফিসার হিসেবে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা সরকার। বিশেষ চরিত্রে রয়েছেন শতাফ ফিগারের মতো অভিনেতাও। তবে এ তো ট্রেলার মাত্র। ‘পিকচার’ এখনও বাকি। আর তা কেমন হয়? সে রহস্য উন্মোচন হবে এপ্রিল মাসের ১৩ তারিখ।

[চিকিৎসার জন্য লন্ডনে? ইরফানের আবেগঘন পোস্টে মন খারাপ অনুরাগীদের]

 

The post নাশকতার নয়া ছক নিয়ে হাজির ‘কবীর’-এর ট্রেলার, জমজমাট দেব-রুক্মিণীর রসায়ন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement