shono
Advertisement
Dev

বলিউডে দেব? মুম্বই থেকে ছবি পোস্ট করতেই সুপারস্টারকে ঘিরে জল্পনা তুঙ্গে

'হ্যালো মুম্বই', এই ক্যাপশন দিয়েই ছবিটি শেয়ার করেছেন দেব।
Published By: Suparna MajumderPosted: 02:34 PM Oct 27, 2024Updated: 05:21 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর মরশুমে বাংলার বক্স অফিসে বেশ ভালোই 'টেক্কা' দিয়েছেন। এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে দেব প্রযোজিত ও সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি। এর মাঝেই মুম্বই থেকে টিমের সঙ্গে ছবি পোস্ট করলেন সুপারস্টার। তাতেই উঠল প্রশ্ন, এবার কি তাহলে বলিউডে দেবের দাপট?

Advertisement

'হ্যালো মুম্বই', এই ক্যাপশন দিয়েই ছবিটি শেয়ার করেছেন দেব। ক্যাপশনে একটি ঠান্ডা পানীয়র সংস্থার পেজকেও ট্যাগ করেছেন তিনি। শোনা গিয়েছে, এই ঠান্ডা পানীয় বিজ্ঞাপন করতেই দেব গিয়েছেন মুম্বই। আর তা নিয়েই কৌতূহলের শেষ নেই। অনেকেরই মনে প্রশ্ন, তাহলে কি এবার বলিউডে মন দিচ্ছেন দেব? যদিও তেমন কোনও খবর আপাতত নেই। সুপারস্টার নিজেও এর আগের একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, বলিউডের অফার তাঁর কাছে ছিল। কিন্তু তাতে তিনি আগ্রহী নন। টলিউডেই দেবের মন।

'টেক্কা'র পর অভিনেতা প্রযোজকের ঝুলিতে রয়েছে 'খাদান', 'রঘু ডাকাত' এবং 'প্রতীক্ষা'র মতো সিনেমা। শোনা গিয়েছিল, নভেম্বর মাসের ১৯ তারিখ 'প্রতীক্ষা'র শুটিং শুরু হতে পারে। কিন্তু পরে জানা যায়, লন্ডনের প্রবল ঠান্ডার জন্য শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী বছরের মার্চ মাসে শুটিং শুরু হতে পারে বলেই খবর। নতুন এই ছবিতে আবারও মিঠুন চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধছেন দেব।

প্রসঙ্গত, গত তিন বছর ধরে বড়দিনের বক্স অফিস মানেই দেব-অভিজিৎ-অতনু ত্রয়ীর ছবি। ব্যতিক্রম এ বছর। বড়দিনের বক্স অফিসে এবারে দেখা যাবে দেব-যিশু অভিনীত ‘খাদান’। ফলে ‘প্রতীক্ষা’ এবং 'রঘু ডাকাত'-এর জন্য দর্শকদের আরও কিছুটা অপেক্ষা করতে হবে। অবশ্য, দেব-মিঠুনের জুটি ইতিমধ্যেই সুপারহিট। ‘প্রজাপতি’ সিনেমায় বাবা ও ছেলের চরিত্রে দুজনের অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। আবার পরিচালক অভিজিৎ সেনও বরাবর সম্পর্কের সূক্ষ্ণ দিকগুলো ক্যামেরার সামনে তুলে ধরেন।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুজোর মরশুমে বাংলার বক্স অফিসে বেশ ভালোই 'টেক্কা' দিয়েছেন।
  • এখনও সিনেমা হলে রমরমিয়ে চলছে দেব প্রযোজিত ও সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি।
  • এর মাঝেই মুম্বই থেকে টিমের সঙ্গে ছবি পোস্ট করলেন সুপারস্টার।
Advertisement