shono
Advertisement

এবার শীতে টলিউডে উড়বে ‘প্রজাপতি’, প্রকাশ্যে দেব-মিঠুনের নতুন ছবির পোস্টার

বড়দিনে মুক্তি পাবে দেব ও মিঠুনের এই ছবি।
Posted: 06:40 PM Oct 27, 2022Updated: 08:16 PM Oct 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান। প্রকাশ্য়ে এল চর্চায় থাকা দেব ও মিঠুন চক্রবর্তীর ছবি ‘প্রজাপতি’র পোস্টার। পোস্টারেই ইঙ্গিত মিলল, ভালবাসা মাখা এক নতুন গল্প বলতে চলেছে ‘প্রজাপতি’। ছবির পরিচালক অভিজিৎ সেন। সোশ্যাল মিডিয়ায় ‘প্রজাপতি’ ছবির পোস্টার শেয়ার করে দেব লিখলেন, ”দর্শকের মন নেবে জিতে, উড়বে ‘প্রজাপতি’ এবার শীতে..”। বড়দিনে মুক্তি পেতে চলেছে দেব ও মিঠুন জুটির এই ছবি। 

Advertisement

রাজনীতির দিক থেকে মিঠুন চক্রবর্তী ও দেবের অবস্থান একেবারেই ভিন্ন। তবে সিনেমার পর্দায় তাঁদের পরিচয় শুধুই অভিনেতা। একজন টলিউডের সুপারস্টার, আরেকজন সিনেমার মহাগুরু। আর এই মহাগুরুই দেবের হাত ধরে বহু বছর পর বাংলা সিনেমার পর্দায় ফিরছেন। ‘প্রজাপতি’ ছবিতে বাবা ছেলের ভূমিকায় দেখা যাবে দেব (Dev) ও মিঠুনকে (Mithun Chakraborty)।

[আরও পড়ুন:পার্কিং লটে তরুণীর সঙ্গে ঘনিষ্ঠতা! দেখে ফেলায় গাড়ির চাকায় পিষে স্ত্রীকে খুনের চেষ্টা প্রযোজকের ]

পরিচালক অভিজিৎ সেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাবা ও ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। ছবিতে দেব, মিঠুন চক্রবর্তী ছাড়াও রয়েছেন মমতা শংকর। ছবির গল্প অনুযায়ী, একেবারে পারফেক্ট নির্বাচন অভিনেতাদের। তবে সবচেয়ে বড় ব্যাপার হল প্রায় ৪৬ বছর পর একসঙ্গে ফের বড়পর্দায় মমতা শংকর ও মিঠুন চক্রবর্তী। এটা ছবির আরও বড় চমক।

২০২১-এ বড়দিনের ছবি হিসেবে মুক্তি পায় দেবের ‘টনিক’। দেব ও পরাণ বন্দ্যোপাধ্য়ায়ের এই ছবি প্রথম দিন থেকেই বাজিমাত করেছিল বক্স অফিসে। এমনকী, ছবির সাফল্য় দেখে মাল্টিপ্লেক্সেও শো টাইম বেড়ে গিয়েছিল । ২০২২ সালে মুক্তি পায় দেবের ‘কিশমিশ’। সেই ছবিও বক্স অফিসে দারুণ সাফল্য পায়। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই দেব এবার তৈরি ‘প্রজাপতি’ ছবির জন্য।

[আরও পড়ুন: ঋষি সুনক ও অক্ষতা মূর্তিকে রাম সীতার সঙ্গে তুলনা! অভিনব শুভেচ্ছাবার্তা গায়িকা আলিশা চিনয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement