shono
Advertisement

ব্যর্থ পরিচালকের পদার্পণ যৌনতা আর রহস্যে ভরা দুনিয়ায়, তারপর…

দেখুন ভিডিও। The post ব্যর্থ পরিচালকের পদার্পণ যৌনতা আর রহস্যে ভরা দুনিয়ায়, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 09:32 PM Dec 08, 2018Updated: 01:44 PM Dec 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনতা-বিশ্বাসঘাতকতা-অ্যাকশন-সাসপেন্স-থ্রিল। এক কথায় টানটান উত্তেজনা বলতে যা বোঝায় সে সব রশদই রয়েছে হইচইয়ের আপকামিং ওয়েবসিরিজে। বাংলা ছবির পর্দায় যে সমস্ত দৃশ্যকে ‘অশালীন’ আখ্যা দিয়ে ছেঁটে ফেললে অবাক হওয়ার কিছু থাকবে না, সে সবই ওয়েবসিরিজের মধ্যে দিয়ে দেখানোর সুযোগ পেয়েছেন পরিচালক সৌরভ চক্রবর্তী। আর তাই এ কাহিনি তারিয়ে তারিয়ে উপভোগ করবেন দর্শকরা। এমনটাই আশা ওয়েবসিরিজের কলাকুশলীদের।

Advertisement

[যৌন তৃপ্তি দিতে বাজারে এল রাখির আদলের ‘সিলিকন ডল’!]

ভালবাসা, গোয়েন্দা কাহিনি, কমেডির মতো ভিন্নস্বাদের ওয়েজসিরিজ এনে ইতিমধ্যেই বাঙালির মন জয় করে নিয়েছে হইচই অ্যাপটি। ‘মিস ম্যাচ’, ‘হ্যালো’, ‘হোলি ফাক’, একের পর এক অরিজিনাল ওয়েবসিরিজ বিনোদনের সংজ্ঞাকেই যেন পালটে দিয়েছে। দর্শকদের থেকে দারুণ সাড়া মেলায় সেসবের দ্বিতীয় কিংবা তৃতীয় সিজনও চলে এসেছে। এবার সেই ওয়েবসিরিজের তালিকায় নবতম সংযোজন ‘ধানবাদ ব্লুজ’। রজতাভ দত্ত, সোলাঙ্কি রায়, অপরাজিতা আঢ্য, রূপাঞ্জনা মিত্রর মতো টলিউডের নামজাদা অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতি এ সিরিজের আকর্ষণ ইতিমধ্যেই বাড়িয়ে দিয়েছে অনেকগুণ। তবে পরিচালকের মতে, ধানবাদ ব্লুজ-এর ইউএসপি হল এর কাহিনি। সদ্য মুক্তি পেয়েছে ওয়েবসিরিজটির ট্রেলার। আর পরিচালক যে একটুও বাড়িয়ে বলেননি, তা ট্রেলারেই স্পষ্ট।

[একতা কাপুরের ব্যাগ থেকে উধাও ৬০ হাজার টাকা, তদন্তে পুলিশ]

এক ব্যর্থ পরিচালক হঠাৎই জানতে পারবেন, বিনোদুনিয়ায় তেমন কদর না পেলেও মাফিয়ার জগতে তাঁর দারুণ গুরুত্ব রয়েছে। আর সেই তথ্যই মাথা ঘুরিয়ে দেয় তাঁর। কিন্তু ঘটনার ঘনঘটার মধ্যে দিয়ে শেষমেশ কি মাফিয়ার খপ্পরে পড়বেন তিনি? নাকি পেশা বদলে নিজেই অন্ধকার জগতের অন্যতম হয়ে উঠবেন? তা জানতে ১৫ ডিসেম্বর চোখ রাখতে হবে হইচই অ্যাপের পর্দায়। ট্রেলারটি মিস করে থাকলে চটপট দেখে নিন। কারণ ওয়েবসিরিজটির প্রথম ঝলকই কিন্তু দর্শকদের কৌতূহল বাড়াতে সফল হয়েছে।

The post ব্যর্থ পরিচালকের পদার্পণ যৌনতা আর রহস্যে ভরা দুনিয়ায়, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement