shono
Advertisement

ফের স্বমহিমায় হাজির ঢিনচ্যাক পূজা, ভিডিওটি নিজ দায়িত্বে দেখবেন

ভিডিও অ্যালবামে অভিনয় করার চেষ্টাও করেছেন তিনি। The post ফের স্বমহিমায় হাজির ঢিনচ্যাক পূজা, ভিডিওটি নিজ দায়িত্বে দেখবেন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:01 PM Jan 22, 2019Updated: 08:01 PM Jan 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঢিনচ্যাক পূজা। নামটাই যথেষ্ট। আলাদা করে পরিচয় করানোর আর প্রয়োজন হয় না। এই নাম শুনলেই বিরক্তিতে অনেকের নাক-মুখ কুঁচকে যায়। আর তারপর তিনি গান ধরলেই কানে দিতে হয় আঙুল। তাতে কী? নিজের প্রতিভা বিচ্ছুরণে তাঁকে এতটুকু দমায়, সাধ্য কার। তিনি যখন ঠিক করেন কিছু করবেন, তা করেই ছাড়েন। এই যেমন ধরুন তাঁর ‘সেলফি ম্যায়নে লেলি’ কিংবা ‘দিলো কা শুটার’ গানগুলি ‘বিশ্রী’র শিখর ছুঁয়েছিল। তাই বলে কি তাঁকে থামানো গেল? ফের একটি নতুন গান গেয়ে ফেললেন তিনি। আর তিনি ঠিক কতটা নিম্নমানের গেয়েছেন, তা শুনতে গিয়ে এবারও সেটিকে জনপ্রিয় করে তুললেন নেটিজেনরা।

Advertisement

[‘ভারত’-এর সেটে চুটিয়ে ক্রিকেট খেললেন ক্যাটরিনা, হাঁকালেন ছক্কা]

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নিজের নামকে ছড়িয়ে দেওয়া ঠিক কতটা সহজ, তা ইতিমধ্যেই প্রমাণ করে দিয়েছেন ঢিনচ্যাক পূজা। ইউটিউবে দুটি গান আপলোড করে গোটা দেশে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। মানুষ তাঁকে পছন্দ করল কি না কিংবা তাঁর গান শুনে কেউ অসুস্থ হয়ে পড়েছেন কি না, সেসব পরের কথা। আর এসব ভাবেন না বলেই ঢিনচ্যাক পূজা ইজ ব্যাক। এবার ‘নাচে জব কুড়ি দিল্লি দি’ গানে কোমর দুলিয়েছেন তিনি। গান তো দূর, ছন্দ মিলিয়ে নাচতেও জানেন না পূজা। শুধু কি গান আর নাচ? ভিডিও অ্যালবামে অভিনয় করার চেষ্টাও করেছেন তিনি। যাঁরা তাঁর গান আগেও শুনেছেন, তাঁরা তাঁর অভিনয় দক্ষতাও আন্দাজ করে নিতে পারেন।

[OMG! প্রথম সাক্ষাতেই সোফিয়ার সঙ্গে এই কাজ করেছিলেন রোহিত!]

আগের দু-তিনটি গান যদি আপনাকে বিরক্ত করে থাকে, তবে এই গানটি নিঃসন্দেহে আপনাকে আরও বেশি অসুস্থ করে দেবে। তাই সম্পূর্ণ নিজের ঝুঁকিতে ভিডিওটি দেখবেন এবং অন্যকে দেখার পরামর্শ দেবেন। কারণ ঢিনচ্যাক পূজা এখানেও নিজের চেনা ছাপ রেখেছেন। যদিও ভিডিও পোস্টের ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই ৭০ হাজার মানুষ এটি দেখে ফেলেছেন।

The post ফের স্বমহিমায় হাজির ঢিনচ্যাক পূজা, ভিডিওটি নিজ দায়িত্বে দেখবেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement