shono
Advertisement

উঠতি ক্রিকেটারদের পাশে ধোনি, নিজের শহরে অ্যাকাডেমি খুলছেন ক্যাপ্টেন কুল

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ধোনি-জিভার ভিডিও। The post উঠতি ক্রিকেটারদের পাশে ধোনি, নিজের শহরে অ্যাকাডেমি খুলছেন ক্যাপ্টেন কুল appeared first on Sangbad Pratidin.
Posted: 06:34 PM Oct 26, 2019Updated: 06:35 PM Oct 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের জার্সি গায়ে তাঁকে ফের কবে দেখা যাবে? কবে অবসর নেবেন তিনি? এ নিয়ে জল্পনা অব্যাহত। কিন্তু মহেন্দ্র সিং ধোনি রয়েছেন আপন মেজাজে। নিঃশব্দে তিনি নিজের ভবিষ্যৎ পরিকল্পনা করে চলেছেন। দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় অ্যাকাডেমি খুলে ক্রিকেটকে পরোক্ষভাবে এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাটন হাতে তুলে নিয়েছেন মাহি। এবার শোনা যাচ্ছে, নিজের শহর রাঁচিতে ক্রিকেট অ্যাকাডেমি তৈরি করতে চলেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, ঝাড়খণ্ডের উঠতি ক্রিকেটারদের জন্য রাঁচিতেই একটি অ্যাকাডেমি খুলছেন তিনি। ধোনির ছোটবেলার বন্ধু তথা আরাকা স্পোর্টস কোম্পানির ম্যানেজার মিহির দিবাকর অ্যাকাডেমি তৈরির জন্য একটি জমি কিনছেন। সব ঠিকঠাক থাকলে আগামী দু-তিন বছরের মধ্যেই বাস্তবায়িত হবে রাঁচিতে ধোনির অ্যাকাডেমি। তবে শুধু ক্রিকেট প্রশিক্ষণ কেন্দ্রই নয়, নিজের শহরে একটি স্কুল তৈরির ইচ্ছেও রয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের। ইতিমধ্যেই তাঁর ইন্দোরের অ্যাকাডেমিটি চালু হয়ে গিয়েছে। আগামী কয়েক মাসের মধ্যে শিলিগুড়িতে আরেকটি অ্যাকাডেমি খুলবে। এছাড়াও রাজধানী দিল্লি, পাটনা, বোকারো, নাগপুর, বারাণসী-সহ দেশের বিভিন্ন প্রান্তে রয়েছে ধোনির অ্যাকাডেমি। যদিও নতুন অ্যাকাডেমি তৈরি নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি মাহি।

[আরও পড়ুন: শাকিবের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে বোর্ড, ভারত সফরের আগে বিপাকে অলরাউন্ডার]

তাঁর অবসর নিয়ে বাইরের দুনিয়ায় হাজার আলোচনা-জল্পনা চলছে। কিন্তু মাহি তাতে মাথা ঘামাতে আগ্রহী নন। ধোনির পাশে দাঁড়িয়ে ভারতীয় কোচ রবি শাস্ত্রীও বলে দিয়েছেন, “ধোনি কবে বিদায় নেবে, সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকারটা ও অর্জন করেছে। তাই দয়া করে এই আলোচনাটা বন্ধ হোক।” এসবের মধ্যে ধোনি অবশ্য সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গেই। দিন দুয়েক আগেই মেয়ে জিভার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে তাঁর সঙ্গে হাত মিলিয়ে জিপ পরিষ্কার করতে দেখা গিয়েছিল খুদে জিভাকে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও। যেখানে ছোট্ট হাত দিয়ে বাবার ঘাড়ে ম্যাসাজ করে দিচ্ছে জিভা। ভিডিওটি ইতিমধ্যেই নেটিজেনদের মন কেড়েছে।

[আরও পড়ুন: ঘরের মাঠে দুর্দান্ত জয়, আনকোরা হায়দরাবাদকে গোলের মালা পরাল এটিকে]

The post উঠতি ক্রিকেটারদের পাশে ধোনি, নিজের শহরে অ্যাকাডেমি খুলছেন ক্যাপ্টেন কুল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement