shono
Advertisement

OMG! অরিজিৎ সিংয়ের লাইভ শোয়ের টিকিটের দাম পঞ্চাশ হাজার টাকা!

আগামী বছরের ফেব্রুয়ারি মাসের শোয়ের টিকিট এখন থেকেই বুক করা যাচ্ছে।
Posted: 08:06 PM Nov 12, 2022Updated: 11:02 AM Nov 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ সালে ইকো পার্কে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) লাইভ শো। তা নিয়েই এখন থেকেই চর্চা শুরু হয়ে গিয়েছে। রমরমিয়ে বিক্রি হচ্ছে টিকিট। কিন্তু একটি লাইভ শোয়ের টিকিটের সর্বোচ্চ দাম কত হতে পারে? পঞ্চাশ হাজার টাকা! হ্যাঁ, এই দামেই বিক্রি হচ্ছে অরিজিৎ সিংয়ের শোয়ের ‘ডায়মন্ড লাউঞ্জ’-এর টিকিট।

Advertisement

নতুন বছরের ১৮ ফেব্রুয়ারি ইকোপার্কে হবে অরিজিৎ সিংয়ের লাইভ শো। সেখানে বসার জায়গার ভিত্তিতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। সবার পিছনে রয়েছে ব্রোঞ্জ সেকশন। সেখানকার টিকিটের দাম ২৫০০ টাকা। তারপর সিলভার সেকশনের টিকিটের দাম ৪০০০টাকা। এরপরই রয়েছে গোল্ড সেকশন। সেখানকার টিকিটের দাম ৪৫০০ টাকা। তারপর প্ল্যাটিনামের পালা। সেখানে পাওয়া যাচ্ছে ৮৫০০ টাকার টিকিট।

[আরও পড়ুন: দীর্ঘ মেয়াদে গল্প নষ্ট, অমিতাভদের ভাল অভিনয় সত্ত্বেও জমল না ‘উঁচাই’, পড়ুন রিভিউ]

স্টেজের সবচেয়ে কাছে রয়েছে ‘ডায়মন্ড লাউঞ্জ’। সেখানকারই টিকিটের দাম পঞ্চাশ হাজার টাকা। ‘পেটিএম ইনসাইডার’ নামক পেজ থেকে যা জানা যাচ্ছে, সেই অনুযায়ী এই টিকিট কিনলে দু’জন ‘ডায়মন্ড লাউঞ্জ’-এর সোফায় বসে অরিজিৎ সিংয়ের প্রোগ্রাম দেখতে পারবেন। সেখানে আবার ব্রেভারেজের সুবিধাও থাকছে। অর্থাৎ স্ন্যাকের পাশাপাশি পানীয়ও পেয়ে যাবেন। এই সেকশনের টিকিট পিছু একটি গাড়ি পার্কিংয়ের পাসও পাওয়া যাবে। একটি হোয়াটসঅ্যাপ নম্বরের মাধ্যমে প্রোগ্রামের সমস্ত তথ্য জানানো হবে।

জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ হিন্দি টেলিভিশনের রিয়ালিটি শোয়ের মাধ্যমে মুম্বইয়ে নিজের সফর শুরু করেছিলেন। তারপর থেকে দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করেছেন। “ফির লে আয়া দিল…” গানের মাধ্যমে প্রথমবার জনপ্রিয়তা পান অরিজিৎ। তারপর থেকে তাঁর কণ্ঠের সম্মোহনে আচ্ছন্ন অনুরাগীরা। এখন নিজের শর্তে বাঁচেন অরিজিৎ। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তাঁর জনপ্রিয়তায় কোনও আঁচ পড়েনি। তাই তাঁর শোয়ের টিকিটের সর্বোচ্চ দাম পঞ্চাশ হাজার টাকা। 

[আরও পড়ুন: মা হলেন বিপাশা বসু, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement