shono
Advertisement

এবার আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সে খেলবেন হিন্দি ছবির এই অভিনেতা

২০ লক্ষ টাকায় তাঁকে দলে নিয়েছে মুম্বই। দেখুন তো চিনতে পারছেন? The post এবার আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সে খেলবেন হিন্দি ছবির এই অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:45 PM Dec 21, 2019Updated: 06:14 PM Dec 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিগ্বিজয় দেশমুখ। সম্প্রতি নামটা কোথায় যেন শুনেছেন মনে হচ্ছে। তাই না? হ্যাঁ, গত বৃহস্পতিবার কলকাতায় বসা আইপিএলের নিলামের মঞ্চে সঞ্চালক এই নাম উচ্চারণ করেছিলেন। ২০ লক্ষ টাকায় তাঁকে দলে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু জানেন কি, এই তরুণ ক্রিকেটারকে ইতিমধ্যেই দেখা গিয়েছে বলিউড ছবিতে?

Advertisement

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘কাই পো চে’। ক্রিকেটের উপর ভিত্তি করে তৈরি এই ছবি দিয়েই রুপোলি পর্দায় পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। তাঁর পাশেই অভিনয় করতে দেখা গিয়েছিল দিগ্বিজয়কে। বছর চোদ্দর আলির ভূমিকায় ধরা দিয়েছিলেন তিনি। তাঁকে ঘিরেই এগিয়েছিল ছবির কাহিনি। রিল লাইফেও ব্যাট হাতেই দেখা গিয়েছিল তাঁকে। সেই খুদে অভিনেতাই এবার রিয়েল লাইফে নামবেন মুম্বইয়ের জার্সি গায়ে।

[আরও পড়ুন: বড়দিনের আগে শিশুদের মুখে হাসি ফোটালেন সান্তারূপী বিরাট, দেখুন ভিডিও]

বর্তমানে তাঁর বয়স ২১। চলতি মরশুমেই ঘরোয়া ক্রিকেটে অভিষেক ঘটেছে এই পেসারের। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মহারাষ্ট্রের হয়ে সাতটি ম্যাচে ন’টি উইকেট তুলে নিয়েছিলেন তিনি। তারপরই রোহিত শর্মার সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার সৌভাগ্য হল দিগ্বিজয়ের। আইপিএলে ২০ লক্ষ টাকায় বিক্রি হয়েছেন তিনি। প্রথমবার আইপিএলে সুযোগ পাওয়ার পরই রনজি ট্রফিতে অভিষেক ঘটিয়ে দুরন্ত পারফর্ম করলেন মুম্বইয়ের তরুণ। জম্মু ও কাশ্মীরের বিরুদ্ধে তুলে নেন ছটি উইকেট। ব্যাট হাতেও করেন ৮৩ রান। দিগ্বিজয় জানান, তিনি কখনওই অভিনেতা হিসেবে পরিচিত হতে চাননি। ছোটবেলা থেকে ক্রিকেটার হওয়ার স্বপ্নই দেখতেন। সাত বছর পর তাঁর সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। মালিঙ্গা-লিন-রোহিত-বুমরাহর মতো বিশ্বমানের তারকাদের সঙ্গে খেলার অপেক্ষায় তিনি।

তরুণ বোলার বলেন, “হ্যাঁ, আমি দিগ্বিজয়। আমিই কাই পো চে ছবিতে আলির চরিত্রে অভিনয় করেছিলাম। তবে আমি কখনওই অভিনেতা ছিলাম না, ক্রিকেটারই ছিলাম। এখন আমি নিজের স্বপ্নকে চিনতে পারছি। কেউ আমায় অভিনেতা বললেই রাগ হত। কাই পো চে-তে অনেক ক্রিকেটের দৃশ্য ছিল, সেই জন্যই অভিনয়ে রাজি হয়েছিলাম। তবে শুটিংয়ের জন্য চার মাস অনুশীলন করতে পারিনি। যার জন্য মন খারাপ হয়ে গিয়েছিল।”

দিগ্বিজয় আরও জানান, একটি টিভি বিজ্ঞাপনের প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু রাজি হননি। ক্রিকেটেই মনোনিবেশ করেছিলেন। আর শেষমেশ সাফল্য এসেছে। আইপিএলে খেলার সুযোগ পুরোদমে কাজে লাগাতে মরিয়া তরুণ তুর্কি।

[আরও পড়ুন: কটকে ২২ বছর পুরনো রেকর্ড ভাঙার সামনে রোহিত, দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ]

The post এবার আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সে খেলবেন হিন্দি ছবির এই অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement