shono
Advertisement

‘বাবুরাম সাপুড়ে’ সৃজিত! আমাজন থেকে আনা পাইথন পুষছেন পরিচালক

সৃজিত-মিথিলার পরিবারে নতুন সদস্য, 'জীবন বদলানোর' সুখবর দিলেন পরিচালক।
Posted: 04:14 PM Feb 23, 2024Updated: 04:14 PM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারমেয় কিংবা বিড়াল নয়, পোষ্য একেবারে সাপ! তাও আবার পাইথন। যার আদি নিবাস সুদূর আমাজনের জঙ্গল। কলম্বিয়া থেকে পোষ্য পাইথনকে নিজের বাড়িতে এনেছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। বৃহস্পতিবার রাতে নিজেই সোশাল মিডিয়ায় পরিবারের নতুন সদস্যটির খবর দিলেন পরিচালক। তার পর থেকেই শোরগোল।

Advertisement

ফেসবুক পোস্টে তিনি যদিও পোষ্যের নাম প্রকাশ্যে এনেছেন। সাধ করে পাইথনের নাম রেখেছেন উলুপী। যে শব্দ হিন্দু পুরাণে নাগকন্যার পরিচয়। সাপের নামও সেই অনুসারেই রেখেছেন। সমাজ মাধ্যমের পাতায় সৃজিত লিখেছেন- “বাড়িতে তোমাকে স্বাগত উলুপী। আমাদের জীবন চিরতরে বদলে গেল।” সেখানে যদিও পোষ্য পাইথন সাপের উল্লেখ ছিল না, তবে কৌতূহলের পারদ চড়তেই টলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, এ নাকি যে সে পোষ্য নয়, সাক্ষাৎ আমাজনের পাইথন।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা ছাড়াও আর কটা প্রেম ছিল ‘বিবাহিত’ শাহরুখের? গুঞ্জনে মুখ খুললেন বাদশাবন্ধু]

সিনেমার পর্দায় পাইথন পোষার ঘটনা সাধারণ, কিন্তু তাই বলে বাস্তব জীবনে! সৃজিতের নাকি দীর্ঘদিনের শখ ছিল সাপ পোষার। সেই ইচ্ছেই এবার পূরণ করলেন পরিচালক। সূত্রের খবর, বন দপ্তর থেকে যাবতীয় অনুমতি নিয়ে এবং নথিপত্র সমেত দিন দশেক আগেই আমাজন থেকে আনা পাইথনকে বাড়িতে স্বাগত জানিয়েছে তিনি। তবে এখনও পর্যন্ত আদুরে পোষ্যর কোনও ছবি ফাঁস করেননি সৃজিত মুখোপাধ্যায়। তবে সংবাদ মাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, পাইথন পোষার জন্য বন দপ্তরের তরফে যাবতীয় যা অনুমোদন প্রয়োজন, সেগুলোর সবটাই রয়েছে তাঁর কাছে।

[আরও পড়ুন: চোখের জল মুছে বিয়ের পিঁড়িতে কনে রাকুলপ্রীত! কী ঘটেছিল? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement