shono
Advertisement
Pakistan Cricket

ফিরল 'মারো মুঝে মারো'র স্মৃতি! বাবররা হারতেই ভাইরাল পাক যুবতীর 'ম্যায় থক গয়ি হুঁ' ভিডিও

বিশ্বকাপে ভারতের কাছে হার তো অত্যন্ত স্বাভাবিক ঘটনা। এখন প্রথমবার বিশ্বকাপ খেলা আমেরিকাও হারিয়ে দিচ্ছে পাকিস্তানকে।
Published By: Arpan DasPosted: 04:40 PM Jun 07, 2024Updated: 05:25 PM Jun 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে ভারতের কাছে হার তো অত্যন্ত স্বাভাবিক ঘটনা। এখন প্রথমবার বিশ্বকাপ খেলা আমেরিকাও হারিয়ে দিচ্ছে পাকিস্তানকে (Pakistan Cricket)। তার পরই সোশাল মিডিয়ায় মিমের বন্যা। 'মারো মুঝে মারো'-র মিমের পর ফের ভাইরাল এক পাকিস্তানি ভক্তের হাহাকার।

Advertisement

২০১৯ বিশ্বকাপে (T20 World Cup 2024) একতরফা ম্যাচে ভারত ৮৯ রানে হারিয়েছিল পাকিস্তানকে। ম্যাচের পর ভাইরাল হয়েছিল পাকিস্তানি ভক্ত মোমিন শাকিবের আফশোস। 'ও ভাই মারো মুঝে মারোর' আজও মিম হিসবে ঘোরে সোশাল মিডিয়ায়। এবার সেই তালিকায় উঠে এলেন আরেক পাকিস্তানি। আমেরিকার বিরুদ্ধে সুপার ওভারে হারের পর এক মহিলা ভক্তের গলায় ঝরে পড়ল তীব্র ক্ষোভ। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় তাঁর বক্তব্য।

[আরও পড়ুন: বাবর আজমদের হারের দিন বড় অভিযোগে বিদ্ধ রউফ, হঠাৎ কী করলেন পাক পেসার?]

কী বলছেন সেই সমর্থক? বাবর আজমদের পারফরম্যান্স দেখে হতাশা লুকিয়ে রাখতে পারেননি। তিনি বলেন, "একটা তো মন, আর কতবার ভাঙবে? আমাদের শেষ করে দিয়েছেন আপনার। ওরা জেতে কম, হারে বেশি। আমরা তো সবসময় সমর্থন করি। কিন্তু আর কবে আপনারা ম্যাচ জিতবেন? শুধু বড় বড় কথা! এখন তো মনে হচ্ছে এরা এখানে সত্যিই ঘুরতে এসেছে। আপনারা আমাদের কথা ভাবেন না। আমাদের আবেগ, ভালোবাসা সব এরা পায়ের তলায় গুঁড়িয়ে দেয়। আমি আর কিছু না।" তার পরই তিনি বলেন, "ম্যায় থক গয়ি হুঁ পাকিস্তান টিম সে"। যার অর্থ এই পাকিস্তান টিমকে দেখে আমি ক্লান্ত।

ম্যাচে বাবরদের খেলা দেখে রীতিমতো বিরক্ত সমর্থকরা। অনেকেরই ভয় আমেরিকার সঙ্গে যদি এই অবস্থা হয়, তাহলে ভারতের বিরুদ্ধে কী হবে? আর তার মাঝেই ভাইরাল নতুন ভিডিও। ফিরে আসছে পুরনো মিমও। 'মারো মুঝে মারো' থেকে কোমরে হাত দিয়ে দাঁড়ানো হতাশ সমর্থক। এবার 'ম্যায় থক গয়ি হু পাকিস্তান টিম সে'। সোশাল মিডিয়ায় রসিকতা, পারফরম্যান্স করুক আর না করুক, প্রতিবছর ঠিক মিমের যোগান দিয়ে যাচ্ছে পাকিস্তান দল।

[আরও পড়ুন: নষ্টই হবে আট লাখি টিকিট! বৃষ্টিতে ভেস্তে যেতে পারে হাইভোল্টেজ ভারত-পাক ম্যাচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'মারো মুঝে মারো'-র মিমের পর ফের ভাইরাল এক পাকিস্তানি ভক্তের হাহাকার।
  • ২০১৯ বিশ্বকাপে ম্যাচের পর ভাইরাল হয়েছিল পাকিস্তানি ভক্ত মোমিন শাকিবের আফশোস।
  • আমেরিকার বিরুদ্ধে সুপার ওভারে হারের পর এক মহিলা ভক্তের গলায় ঝরে পড়ল তীব্র ক্ষোভ। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় তাঁর বক্তব্য।
Advertisement