shono
Advertisement

ফ্লার্ট করতেন হৃতিক, অভিনেতার সঙ্গে ছবি করতে চাননি দিশা!

কী জবাব হৃতিকের? The post ফ্লার্ট করতেন হৃতিক, অভিনেতার সঙ্গে ছবি করতে চাননি দিশা! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:48 PM Aug 28, 2018Updated: 09:18 PM Aug 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতের পর এবার দিশা পাটানি। হৃতিকের বিরুদ্ধে ফের ফ্লার্ট করার অভিযোগ উঠল। অভিযোগ, হৃতিকের সঙ্গে একটি যশরাজ ব্যানারে একটি ছবি করছিলেন দিশা। শুটিং চলাকালীন তাঁর সঙ্গে ফ্লার্ট করেন হৃতিক। ঘটনায় দিশা এতটাই বিরক্ত হয়ে ওঠেন, তিনি নাকি ছবিটি আর করবেন না বলে জানিয়ে দেন।

Advertisement

সংবাদমাধ্যমে প্রকাশ যশরাজ ফিল্মসের একটি ডান্স অ্যাকশন ফিল্ম করছিলেন হৃতিক ও দিশা। ছবির কথাবার্তা পাকা হয়ে গিয়েছিল। তারপরই হয় বিপদ। শোনা গিয়েছে, ইদানিং দিশার সঙ্গে ফ্লার্ট করতেন হৃতিক। দিশা তাতে অস্বস্তি পেতেন। শেষে পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে দিশা ছবি থেকে নিজের নাম তুলে নিতে একপ্রকার বাধ্য হন। তবে এই অভিযোগের কথা সরাসরি অস্বীকার করেছেন হৃতিক রোশন। গোটা বিষয়টিকে ‘নোংরা’ বলে মন্তব্য করেছেন তিনি।

[ পর্ন ইন্ডাস্ট্রি-পরিবার-প্রেম, সানির বায়োপিকের দ্বিতীয় পর্বে আরও চমক ]

এদিকে দিশাও বিষয়টিকে উড়িয়ে দিয়েছেন। বলেছেন, হৃতিক মহৎ মানুষ। এমন মানুষ সহজে মেলে না। তাঁর সম্পর্কে যা বলা হচ্ছে, তা সর্বৈব মিথ্যে। গোটা বিষয়টি ‘শিশুসুলভ’ ও ‘দ্বায়িত্বজ্ঞানহীন’ গুজব বলে জানিয়েছেন তিনি। তাঁর সঙ্গে হৃতিকের আলাপ সামান্যই। তাতে তিনি হৃতিককে যেটুকু চিনেছেন, মানুষটা মহান। হৃতিকের জন্য কোনও ছবি থেকে তিনি বেরিয়ে যাননি। এটা গুজব ছড়ানো হয়েছে। হৃতিক এমনই একজন অভিনেতা, যাঁর সঙ্গে দিশা কাজ করতে চান। এটা তাঁর স্বপ্ন। এমন একজনের ছবি ছেড়ে তিনি বেরিয়ে আসবেন, তাও কি হয়?

তবে এখানে আরও একটি খবর প্রকাশ্যে এসেছে। বলা হচ্ছে, দিশাকে নাকি এমন কোনও ছবিই অফার করা হয়নি। যশরাজ ব্যানার তো দূরের কথা। ‘ভারত’ ছাড়া এখন আর কোনও ফিচার ফিল্ম করছেন না দিশা। তাই ছবি না করা বা ছবি থেকে বেরিয়ে যাওয়ার কোনও প্রশ্নই ওঠে না।

[ একই ছবিতে বলিউডে ডেবিউ করবেন আরিয়ান-খুশি? ]

The post ফ্লার্ট করতেন হৃতিক, অভিনেতার সঙ্গে ছবি করতে চাননি দিশা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement