shono
Advertisement

ব়্যাম্পে উঠেই লজ্জায় পড়লেন দিশা, বাঁচালেন ‘প্রেমিক’ টাইগার

জানেন কীভাবে নায়িকাকে বাঁচালেন তাঁর নায়ক? নিজের চোখেই দেখুন- The post ব়্যাম্পে উঠেই লজ্জায় পড়লেন দিশা, বাঁচালেন ‘প্রেমিক’ টাইগার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:08 PM Aug 21, 2017Updated: 04:35 PM Oct 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে ছবি করছেন। রেস্তরাঁয় যাচ্ছেন। আবার শরীরচর্চাও করছেন। তবে প্রেম নয় কেবলই বন্ধুত্বের সম্পর্ক রয়েছে দু’জনের মধ্যে। প্রকাশ্যে অন্তত এমনটাই প্রতিবার দাবি করেছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। কিন্তু ল্যাকমে ফ্যাশন উইকে যা ঘটে গেল, তাতে অবশ্য দু’জনের সম্পর্কের বিষয়ে অন্যরকম ইঙ্গিত মিলছে।

Advertisement

[ফের বিয়ে ভাঙছে শ্রাবন্তীর! জল্পনায় তোলপাড় টলিউড]

ঘটনার সূত্রপাত হয় ল্যাকমে ফ্যাশন উইকের পঞ্চম দিনে। নিজের ডিজাইনের মাধ্যমে ভবিষ্যৎকে তুলে ধরেছিলেন প্রখ্যাত ডিজাইনার মণীশ মালহোত্রা। এর জন্য ব়্যাম্প সাজিয়েছিলেন কাচ দিয়ে। যার উপর দিয়ে একের পর এক সেলিব্রিটি হেঁটে চলেছিলেন। সময় মতো এসেছিলেন টাইগার শ্রফও। নিশ্চিন্তে মার্জার সরণিতে হেঁটে ফেরত যাচ্ছিলেন তিনি। তারপরই ছিল দিশার প্রবেশ। কিন্তু ফিরতে ফিরতে টাইগার লক্ষ করেন শর্ট ড্রেস পরেছেন তাঁর ‘বাগী ২’-এর নায়িকা। আর নিম্নাঙ্গ কাচের মাধ্যমে ভালভাবে দেখা যাচ্ছে। নিজের হাঁটা থামিয়ে সঙ্গে সঙ্গে দিশার কানে কিছু একটা বলেন টাইগার। তাঁর কথা শুনেই ব়্যাম্প থেকে নেমে  যান দিশা পাটানি।

[বলিউডে অভিনেতাদের পারিশ্রমিকে সবার উপরে নওয়াজউদ্দিন!]

কিছুক্ষণ বাদে অবশ্য ফ্ল্যাশবাল্বের সামনে আসেন নায়িকা। তবে ব়্যাম্পের পাশ দিয়েই হেঁটে পরিস্থিতি সামলান তিনি। মুখে হাসি থাকলেও চোখে তাঁর হতাশার চিহ্ন স্পষ্ট ছিল। তবে ‘বিশেষ বন্ধু’ টাইগার যেমন উপস্থিত বুদ্ধির মাধ্যমে তখনকার পরিস্থিতি সামাল দেন, তেমনই পরে ব্যাকস্টেজে গিয়ে মানসিকভাবে বিপর্যস্ত নায়িকাকেও সামলান। দু’জনে মিলে আবার পরে ‘বাগী টু’-এর পোস্টারের এক ঝলকও দেখান।

[জানেন, কোন ব্যাপারে বরুণকে সাফ না বলে দিলেন আলিয়া?]

The post ব়্যাম্পে উঠেই লজ্জায় পড়লেন দিশা, বাঁচালেন ‘প্রেমিক’ টাইগার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement