shono
Advertisement

দীপাবলিতে নবাব যেন বাঙালিবাবু! ধুতি-পাঞ্জাবিতে সইফকে সাজালেন কলকাতার ডিজাইনার

অভিষেক রায়ের তৈরি করা পোশাকে দিওয়ালি পার্ট মাতালেন সইফ আলি খান।
Posted: 04:40 PM Nov 12, 2023Updated: 04:40 PM Nov 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুকচেরা কালো সিল্কের পাঞ্জাবি, সঙ্গে অফ হোয়াইট সুতির ধুতি। আর সেই পাঞ্জাবিতে সাদা সুতো দিয়ে হালকা কাজ করা। দীপাবলির পার্টিতে এভাবেই ধরা দিলেন সইফ আলি খান। আলোর উৎসবে পতৌদি পরিবারের নবাব যেন আদ্যোপান্ত বাঙালিয়ানায় মুড়লেন নিজেকে। আর বলিউড অভিনেতার এমন জমকালো দিওয়ালি সাজের নেপথ্যে কলকাতার ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়।

Advertisement

আজ্ঞে! বাঙালি ফ্যাশন ডিজাইনারের হাতেই সইফ আলি খান (Saif Ali Khan) একেবারে বাঙালি সাজে ধরা দিলেন। প্রসঙ্গত, এবছর সইফ-করিনার বাড়িতেই দীপাবলি সম্মিলনীর আয়োজন হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন দুই তারকার ‘খানদান’। সইফের পাশাপাশি ‘গিন্নি’ করিনা কাপুরও বাজিমাত করলেন সাজপোশাকে। অভিনেত্রীকে দেখা গেল, গোলাপি রঙের প্রিন্টেড শিফনের শাড়িতে। ফুলছাপ শাড়িতে সিক্যুইন ওয়ার্ক করা। তবে অভিনেত্রীর পোশাক অভিষেকের ডিজাইন করা নয়।

এবছর নিজের বাড়ির দিওয়ালি পার্টির জন্য সইফ নাকি একটু সাবেকি সাজই চেয়েছিলেন। সেইমতোই ফ্য়াশন ডিজাইনারের খোঁজ করছিলেন। তখনই অভিষেকের ফোন নম্বর পেয়ে যোগাযোগ করেন। মুম্বইতে থাকাকালীন পতৌদিদের বাড়িতে গিয়ে দেখা করে আসেন তিনি। দশমীর পর থেকেই সইফের পোশাক ডিজাইন করার কাজে লেগে পড়েন অভিষেক। বান্দ্রার বাড়িতেই পোশাকের ট্রায়াল দেন সইফ আলি খান। আর অভিষেকের ‘বহুরূপী’র পাঞ্জাবী তাঁর এতটাই পছন্দ হয়েছে যে, এরপর জেহ আর তৈমুরের জন্যও পোশাক বানানোর বরাত দিয়ে ফেলেছেন।

[আরও পড়ুন: দিওয়ালিতে হবু মায়েরা কীভাবে সাজবেন? ম্যাটারনিটি ফ্যাশন টিপস নিন শুভশ্রীর কাছে]

[আরও পড়ুন: রংবাহারি ফুলে চুলের বাহার? দীপাবলির কেশসজ্জার টিপস নিন স্বস্তিকার কাছে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement