shono
Advertisement

রোজ রাতে কী না করলে ঘুমই আসে না শাহরুখের?

যত ক্লান্তই থাকুন না কেন, রোজ রাতে একটা বিশেষ কাজ না করলে ঘুমই আসে না বলিউডের বাদশার! The post রোজ রাতে কী না করলে ঘুমই আসে না শাহরুখের? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:01 PM Dec 27, 2016Updated: 01:31 PM Dec 27, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্লান্ত হয়ে থাকলে ঘুম এসে যায় সহজেই! সে সাধারণ মানুষ হোন বা সেলেব্রিটি- সবার ক্ষেত্রেই এক নিয়ম! যদি অনিদ্রার অসুখ না থাকে! কিন্তু যত ক্লান্তই থাকুন না কেন, রোজ রাতে একটা বিশেষ কাজ না করলে ঘুমই আসে না বলিউডের বাদশার! সম্প্রতি যা নিজের মুখেই কবুল করেছেন শাহরুখ খান।
সম্প্রতি ‘রইস’ ছবির প্রচারে এক অনুষ্ঠানে এসে শাহরুখ জানিয়েছেন, খুব ছোটবেলা থেকেই তিনি কমিকস বই আর কার্টুনের প্রতি অদম্য এক টান অনুভব করেন। বয়স বাড়লেও সেই টান এতটুকু ফিকে হয়নি। এমনকী এও জানিয়েছেন শাহরুখ, একটা সময় তিনি রীতিমতো লোকের কাছে হাতও পেতেছেন প্রিয় কমিকস বই কেনার জন্যে! তা, শাহরুখের ঘুমের সঙ্গেও কি এই কমিকস পড়ার কোনও রকম সম্পর্ক রয়েছে?
সময় আর ব্যস্ততা ইদানীং একটু হলেও নষ্ট করে দিয়েছে শাহরুখের বই পড়ার অভ্যাসটা! তবে কার্টুন দেখার নেশা তাঁর একটুও কমেনি। এখনও শুটিংয়ের ফাঁকে ফাঁকে পছন্দের কার্টুন রেকর্ড করে রাখেন নায়ক। তারপর রাতে বাড়ি ফিরে, ঘুমাতে যাওয়ার আগে সেই কার্টুন এপিসোডগুলো তাঁর দেখা চাই-ই চাই! এই নিয়মের সাধারণত অন্যথা হয় না বলেই জানিয়েছেন তিনি!
সুন্দর অভ্যাস, তাই না?

Advertisement

The post রোজ রাতে কী না করলে ঘুমই আসে না শাহরুখের? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement