shono
Advertisement
Narayan Banerjee

কুণাল-নারায়ণ বৈঠকে 'ক্ষুব্ধ' জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস, দুঃখিত আসফাকুল্লা

সাক্ষাৎ প্রসঙ্গে আত্মপক্ষ সমর্থন করে সোশাল মিডিয়ায় পোস্ট করেন চিকিৎসকও।
Published By: Sayani SenPosted: 03:58 PM Oct 18, 2024Updated: 04:55 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুণাল ঘোষের সঙ্গে চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাতে ক্ষুব্ধ জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস। দুঃখপ্রকাশ করে সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন জুনিয়র চিকিৎসক আসফাকুল্লা নাইয়াও।

Advertisement

বিবৃতি জারি করে জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরসের তরফ থেকে জানানো হয়েছে, "ডাঃ নারায়ণ বন্দ্যোপাধ্যায় কোনও চিকিৎসক সংগঠনের প্রতিনিধি কিনা আমরা জানি না। তিনি ব্যক্তির এক্তিয়ারে কারো সঙ্গে দেখা করতেই পারেন। কিন্তু জুনিয়ক-সিনিয়র চিকিৎসক ও জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের দৌত্যের অধিকার তাকে কেউ দেয়নি। তিনি এমন একজনের সঙ্গে বৈঠক করেছেন যিনি প্রতিনিয়ত এই আন্দোলনকে ও তার সঙ্গে যুক্ত চিকিৎসক ও বৃহত্তর জনমণ্ডলীকে অতি কদর্য ভাষায় আক্রমণ করছেন। আমরা মনে করি নারায়ণবাবু আন্দোলনের পরিপন্থী ভূমিকা পালন করেছেন। আর এই আচরণকে আমরা সমর্থন করছি না।"

তবে আত্মপক্ষ সমর্থন করে সোশাল মিডিয়ায় পালটা যুক্তি দিয়েছেন চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়। তিনি সোশাল মিডিয়ায় লেখেন, "জুনিয়রদের ভালোর জন্য যা করার করেছি। আমি প্রথমে মানুষ, তার পর ডাক্তার, তার পর আমার রাজনৈতিক সত্ত্বা।" এদিকে, আবার তাঁর পোস্ট শেয়ার করে দুঃখপ্রকাশ করেছেন আর জি কর আন্দোলনের মুখ আসফাকুল্লা নাইয়া। তাঁর একটাই অনুরোধ, "জুনিয়র ডাক্তারদের জন্য কিছু প্লিজ করবেন না। জুনিয়র ডাক্তাররা সাধারণ মানুষের জন্যই রাস্তায়। আজকে থেকে সাধারণ মানুষের জন্য করুন। সবার জন্য করুন।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কুণাল-নারায়ণ বৈঠকে 'ক্ষুব্ধ' জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস।
  • সোশাল মিডিয়ায় দুঃখপ্রকাশ জুনিয়র চিকিৎসক আসফাকুল্লা নাইয়ার।
  • সাক্ষাৎ প্রসঙ্গে আত্মপক্ষ সমর্থন করে সোশাল মিডিয়ায় পোস্ট করেন চিকিৎসকও।
Advertisement