shono
Advertisement

‘তুমি সেরা হতে পার, কিন্তু ভগবান নও’, কপিলকে খোঁচা ‘গুত্থি’র

কপিলের উদ্দেশে টুইট করলেন সুনীল গ্রোভার। The post ‘তুমি সেরা হতে পার, কিন্তু ভগবান নও’, কপিলকে খোঁচা ‘গুত্থি’র appeared first on Sangbad Pratidin.
Posted: 05:41 PM Mar 21, 2017Updated: 12:11 PM Mar 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোথায় থামবে কপিল শর্মা এবং সুনীল গ্রোভারের মধ্যের ঝামেলা? বিগত কয়েকদিন ধরেই দু’জনের মধ্যে বাদানুবাদ চলছিল। গত সোমবারই সুনীলের কাছে ক্ষমা চেয়েছিলেন কপিল। কিন্তু তাতে যে চিঁড়ে ভেজেনি, মঙ্গলবার সুনীল গ্রোভারের করা টুইটটিই তার প্রমাণ। নিজের বক্তব্য জানানোর পাশাপাশি কপিলকে খোঁচাও দিলেন ‘গুত্থি’।

Advertisement

[নারদ মামলায় সিবিআই তদন্তের নির্দেশ বহাল সুপ্রিম কোর্টের]

এদিন নিজের টুইটার হ্যান্ডেলে কপিলকে উদ্দেশ্য করে একটি পোস্ট করেন সুনীল। তাতে লেখা ছিল, ‘ভাই জি, তোমার সঙ্গে কাজ করতে পারাটা আমার কাছে সৌভাগ্যের। তোমার সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি। শুধু একটাই কথা বলব পশুদের থেকে মানুষদের আলাদা করতে শেখ। তাঁদের সম্মান কর। সবাই তোমার মতো সফল নয়। কিন্তু সবাই যদি সফল হত, তাহলে তোমার দাম কেউ দিত না। তাই তাঁদের প্রতিও একটু সম্মান দিও।’

[মহাভারত নিয়ে বিতর্কিত মন্তব্য, কমল হাসানের বিরুদ্ধে মামলা দায়ের]

এখানেই থামেননি সুনীল। পোস্টটিতে আরও লেখেন, ‘যদি কেউ তোমার ভুল ধরিয়ে দেয়। তাহলে সেই ব্যক্তিকে অপমান করা কখনই উচিত নয়। এছাড়া মহিলাদের সামনেও খারাপ ভাষা দয়া করে ব্যবহার করো না। আপনার সাফল্য নিয়ে তাঁদের কিছু এসে যায় না। এটা যে কেবল তোমার অনুষ্ঠান, সেটা মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। তুমি চাইলেই যে কাউকে যখন-তখন অনুষ্ঠান থেকে বের করে দিতে পার সেটাও বুঝিয়ে দিয়েছ। তুমি নিজের ক্ষেত্রে সেরা হতে পার, কিন্তু তুমি ভগবান নও। নিজের খেয়াল রেখ। আশা করি ভবিষ্যতে আরও সাফল্য পাবে।’ সুনীলের এই টুইটটির পরেই আশঙ্কা করা হচ্ছে, এরপর হয়ত আর একসঙ্গে দেখা যাবে না কপিল শর্মা এবং ‘ড. মশুর গুলাটি’-কে।

এর আগে সোমবার নিজের ফেসবুক স্ট্যাটাসে কপিল লিখেছিলেন, সুনীলের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন তিনি৷ প্রকাশ্যেই এই ঘটনা ঘটেছিল৷ কিন্তু গত পাঁচ বছরে নাকি এই প্রথম তাঁদের মধ্যে ঝামেলা হয়েছে৷ পরিবারের থেকে বেশি সময় তিনি শোয়ের সহকর্মীদের সঙ্গে কাটান৷ সেখানে একটু-আধটু ঝামেলা হতেই পারে৷ সুনীলকে তিনি অভিনেতা ও ব্যক্তি হিসেবে সম্মান করেন৷ নিজেদের ঝামেলা নিজেরাই মিটিয়ে নেবেন৷ এটা যে তাঁদের ব্যক্তিগত বিষয়, সে কথাও জানিয়েছেন কপিল৷

The post ‘তুমি সেরা হতে পার, কিন্তু ভগবান নও’, কপিলকে খোঁচা ‘গুত্থি’র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement