shono
Advertisement

‘বাবুলকে দেখে নয়, ভোট দিন মমতাকে দেখে’, বালিগঞ্জের নির্বাচনী প্রচারে বললেন অভিষেক

শুভেন্দুকে তোপ দাগলেন অভিষেক।
Posted: 05:20 PM Apr 07, 2022Updated: 05:28 PM Apr 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনে লড়েছিলেন বিজেপির হয়ে। প্রচারে রীতিমতো ঝড় তুলেছিলেন। বছর ঘুরতে না ঘুরতে পালটে গিয়েছে পুরো ছবিটা। বিধানসভা উপনির্বাচনেও প্রার্থী হয়েছেন বাবুল। কিন্তু এবার লড়ছেন তৃণমূলের হয়ে। স্বাভাবিকভাবেই সকলের মনে হাজারো প্রশ্ন। বৃহস্পতিবার সেই সব প্রশ্নের উত্তর দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, “জয় শ্রীরাম স্লোগান ছেড়ে জয় বাংলা বলেছেন বাবুল সুপ্রিয়।” অভিষেক ফের সকলকে মনে করিয়ে দিলেন, ভোট বাবুল সুপ্রিয়কে নয়, সবাই ভোট দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) দেখে। 

Advertisement

১২ এপ্রিল রাজ্যের দু’টি বিধানসভা আসনে উপনির্বাচন। বালিগঞ্জ আসনে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে বাবুল সুপ্রিয়কে। বৃহস্পতিবার প্রার্থীর সমর্থনে কলকাতার বুকে বিশাল মিছিল করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। প্রার্থী ছাড়াও তাঁর সঙ্গে ছিলেন মালা রায়, দেবাশিস কুমার-সহ অন্যান্যরা। সেই মিছিল শেষে বিজেপিকে একহাত নেন অভিষেক। 

বলেন, “হার হজম হচ্ছে না। ইডি-সিবিআই লাগিয়ে নিজেদের কাজ হাসিল করতে চাইছে বিজেপি। নারদ কাণ্ডে সুব্রত মুখোপাধ্যায়কে সিবিআই গ্রেপ্তার করেছিল। আর তিনিই ৭৫ হাজার ভোটে জিতেছেন।” এরপরই শুভেন্দুকে আক্রমণ করে বলেন, “যাকে কাগজে মুড়ে টাকা নিতে দেখা গেল, তিনি এখন বিজেপিতে গিয়ে সাধু হয়ে গিয়েছেন। বাবুল সুপ্রিয় পদ ছেড়ে তৃণমূলে এসেছেন। ওনাকে কিছু বলার আগে বাড়ির লোকেদের বলুন, পদ ছাড়তে।”

[আরও পড়ুন: CBI জেরায় মানসিক চাপ বাড়তে পারে অসুস্থ অনুব্রতর? খোঁজ নিতে এসএসকেএমে তদন্তকারীরা]

বিজেপির পাশাপাশি সিপিএম, কংগ্রেসকেও এদিন নিশানা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে যারা আক্রমণ করছে তারা সবাই আসলে এক। আমায় সিবিআই ডাকছে। আমি গিয়েছি। তদন্তের সম্মুখীন হয়েছি। কেউ যদি ভাবে ৪টে নোটিস পাঠিয়ে আমায় আটকাবে তাহলে ভুল ভাবছে।” এদিন বিজেপিকে দেশ ছাড়া করার চ্যালেঞ্জ করলেন সাংসদ। বললেন, “বুক চিতিয়ে লড়াই করে বিজেপিকে দেশ থেকে উৎখাত করে ছাড়ব। যত দিন লাগুক, ৫ বছর বা ১০ বছর।”

[আরও পড়ুন: নবম-দশম শ্রেণির শিক্ষক নিয়োগ মামলায় ফের CBI তদন্ত, নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement