shono
Advertisement

চালকের কানে মোবাইল, ডিভাইডারে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি

রাতের শহরে ফের দুর্ঘটনা। The post চালকের কানে মোবাইল, ডিভাইডারে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:39 PM Apr 29, 2018Updated: 05:39 PM Aug 24, 2018

অর্ণব আইচ: মোবাইলে কথা বলতে বলতে গাড়ির চালাচ্ছিলেন চালক। সম্ভবত তিনি মদ্যপও ছিলেন। ফলে যা হওয়ার, তাই হল। কালীঘাটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারল গাড়িটি। নেহাত গাড়ির গতি কম। তাই বরাতজোরে রক্ষা পেয়েছেন চালক। অভিযুক্ত গাড়ির চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

[বাড়িতেই ৫০০, ২০০ টাকার জাল নোটের কারখানা, বরানগরে চাঞ্চল্য]

ধৃতের নাম অশোক আগরওয়াল। পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। থাকেন গড়িয়ায়। অফিস বিবাদী বাগে। জানা গিয়েছে, শনিবার রাতে নিজেই গাড়ি চালিয়ে বিবাদী বাগ থেকে গড়িয়ার বাড়িতে ফিরছিলেন অশোকবাবু। গাড়ি চালানোর সময়ে মোবাইলে বাড়ির লোকের সঙ্গে কথা বলছিলেন তিনি। ফলে ঘটল দুর্ঘটনা। কালীঘাটের মহিম হালদার স্ট্রিটের কাছে গাড়িটিকে আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি অশোক আগরওয়াল। একটি ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায় গাড়িটি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার সময়ে গাড়ির গতি অত্যন্ত কম ছিল। বরাতজোরে রক্ষা পেয়েছেন অশোক আগরওয়াল। দুর্ঘটনার সামান্য আঘাত পেয়েছেন তিনি। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে চালককে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অভিযুক্ত ওই চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গাড়ি চালানোর সময়ে মোবাইলে তো কথা বলছিলেনই, অশোক আগরওয়াল সম্ভবত মদ্যপও ছিলেন। তিনি সত্যি মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[পচা মাংস কাণ্ডে গ্রেপ্তার নিউটাউনের ঢালি চিকেন ফার্মের মালিক, দেখুন ভিডিও]

ডিজিটাল যুগে এখন মোবাইল মানুষের নিত্যসঙ্গী। শুধু কথাই বলাই নয়, স্মার্টফোনে কী না করা যায়! কিন্তু, ঘটনা হল মোবাইল ব্যবহারে অসাবধানতার কারণে ঘটছে দুর্ঘটনাও। রাস্তা পার হওয়ার সময়ে কিংবা গাড়ি চালাতে চালাতে মোবাইল কথা বলার বদভ্যাস আছে অনেকেরই। এমনকী, যখন চার্জে বসানো থাকে, তখনও অনেকে মোবাইল ব্যবহার করেন। কয়েক দিন আগে দক্ষিণ শহরতলির বিষ্ণপুরে চার্জে বসিয়ে মোবাইলে কথা বলার সময়ে দুর্ঘটনা ঘটে। চার্জারে বিস্ফোরণে প্রাণ হারান নবম শ্রেণির এক ছাত্র।

[ভাগাড় কাণ্ডে আতঙ্কে বাঙালি, রবিবারের পাতেও মাংসে টান]

The post চালকের কানে মোবাইল, ডিভাইডারে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement