shono
Advertisement

অসম থেকে রাজ্যে ঢুকছে মাদক, শহরে গ্রেপ্তার পাচারচক্রের পাণ্ডা

অভিযুক্ত এমবিএ ডিগ্রিধারী! The post অসম থেকে রাজ্যে ঢুকছে মাদক, শহরে গ্রেপ্তার পাচারচক্রের পাণ্ডা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:38 PM Oct 11, 2018Updated: 01:38 PM Oct 11, 2018

অর্ণব আইচ: পুলিশের জালে অসম থেকে পশ্চিমবাংলায় মাদক পাচারচক্রের পাণ্ডা৷ গোপন খবরের ভিত্তিতে, উল্টোডাঙার রায়চরণ সাধুখাঁ রোডে অভিযান চালায় লালবাজারের স্পেশ্যাল টাস্ক ফোর্স বা এসটিএফ৷ গ্রেপ্তার করা হয় পরাগজ্যোতি শইকিয়া ওরফে পার্থকে (৩১)৷  

Advertisement

[চতুর্থীর আগেই চালু হতে পারে মাঝেরহাট সেতুর বিকল্প পথ]

পুলিশ সূত্রে খবর, অসমের নগাঁও জেলায় বাড়ি ধৃতের৷ নিউটাউনের একটি বহুতল অবাসনে থাকত মাদক পাচারে অভিযুক্ত পরাগজ্যোতি শইকিয়া৷ ধৃতের দাবি, সল্টলেকের একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে এমবিএ করেছে সে৷ পুলিশের অভিযোগ, অসমের নগাঁও থেকে মাদক আনে রাজ্যে পচার করত পরাগজ্যোতি৷ অসমের পাচারকারীদের সঙ্গে গভীর আঁতাত রয়েছে তার৷ তাকে জেরা করে আরও গুরুত্বপূর্ণ খবর পাওয়া যাবে বলেই বলে করছেন গোয়েন্দারা৷

উল্লেখ্য, কয়েকদিন আগেই শহরে মাদক উদ্ধার হয়। প্রায় দু’হাজার কিলোগ্রাম গাঁজা-সহ ই এম বাইপাসে আটক করা হয় একটি লরিকে। গ্রেপ্তার করা হয় লরির চালক-সহ দু’জনকে। যানটি থেকে উদ্ধার করা হয় ২৪০৭ কিলোগ্রাম গাঁজা। লরিটিতে চালের বস্তার নিচে লুকিয়ে রাখা হয়েছিল নিষিদ্ধ মাদকের প্যাকেটগুলি। উদ্ধার হওয়া মাদকের মূল্য কয়েক কোটি টাকা। গ্রেপ্তার করা হয় সোনারপুরের বাসিন্দা নজরুল মণ্ডল ও দক্ষিণ ২৪ পরগনার বিজন হালদার নামে দুই মাদক পাচারকারীকে।  

অসমের নগাঁও জেলা বাংলাদেশের সীমান্ত লাগোয়া। সীমান্তবর্তী এলাকাগুলিতে রমরমিয়ে চলে মাদক পাচার। এখান থেকেই দেশের বিভিন্ন রাজ্যে ছড়িয়ে পড়ে সেই বিষ।  খাস কলকাতায় মাদক পাচারের ঘটনায় রীতিমতো উদ্বিগ্ন প্রশাসন। একইভাবে পশ্চিমবঙ্গের মালদহ জেলায়ও বাংলাদেশি পাচাকারীদের দাপট রয়েছে। উল্লেখ্য গত সেপ্টেম্বর মাসেই  শহরের বুকে বড়সড় মাদক পাচারচক্রের পর্দাফাঁস করা হয়। গোপন খবরের ভিত্তিতে ময়দান থানার অন্তর্গত ইডেন গার্ডেন্স এলাকা থেকে হাতেনাতে গ্রেপ্তার করা হয় ছয় পাচারকারীকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় কয়েক লক্ষ টাকা মূল্যের নিষিদ্ধ ‘ইয়াবা’ মাদক। গোয়েন্দাদের সন্দেহ শহরেই রয়েছে ওই নিষিদ্ধ মাদকের কারখানা।       

[সাহসিকতাকে কুর্নিশ, বীরাঙ্গনা পুরস্কার পাবে বিনোদিনী গার্লসের চার ছাত্রী]

 

The post অসম থেকে রাজ্যে ঢুকছে মাদক, শহরে গ্রেপ্তার পাচারচক্রের পাণ্ডা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার