shono
Advertisement

বিমানসেবিকার হাত ধরে টানাটানি! বেঙ্গালুরু বিমানবন্দরে গ্রেপ্তার মদ্যপ যাত্রী

বেঙ্গালুরু থেকে গোয়াগামী বিমানের ঘটনা।
Posted: 04:58 PM Sep 21, 2023Updated: 05:01 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিমানসেবিকার সঙ্গে অভব্য ব্যবহারে অভিযুক্ত এক যাত্রী। এবার এয়ার এশিয়ার (Air Asia) বিমানের মধ্যে তরুণীর হাত ধরে টানার অভিযোগ উঠেছে মদ্যপ এক যুবকের বিরুদ্ধে। বিমানসেবিকার অভিযোগের ভিত্তিতে বেঙ্গালুরু বিমানবন্দরে (Bengaluru Airport) ওই যাত্রীকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

ঘটনাটি গত ১৩ সেপ্টেম্বরের হলেও প্রকাশ্যে এসেছে বৃহস্পতিবার। অভিযুক্ত যাত্রী বছর ৪০-এর অনিল কুমার। এয়ার এশিয়ার বেঙ্গালুরু থেকে গোয়াগামী বিমানে ঘটনাটি ঘটে। টেক অফের মিনিট খানেক আগে মদ্যপ যাত্রী এক বিমানসেবিকার হাত ধরে টানাটানি করেন বলে অভিযোগ। এই ঘটনায় বিমানসেবিকা এবং অন্যরা প্রতিবাদ করলে তিনি দাবি করেন, তরুণী তাঁর পূর্বপরিচিত।

হেনস্তার কথা বিমানের অন্য কর্মীদের কাছে জানান তরুণী। এর পর অভিযুক্ত অনিল কুমারকে বিমান থেকে নামানো হয়। এবং পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বিমানসেবিকার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। একাধিক ধারায় মামলা করা হয়েছে তাঁর বিরুদ্ধে। বর্তমানে জামিনে মুক্ত হয়েছেন তিনি।

এর আগে গত আগস্ট মাসে ইন্ডিগোর (Indigo) উড়ানে বিমানসেবিকাকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল। গ্রেপ্তার করা হয় মালদ্বীপের (Maldives) এক যাত্রীকে। মাঝআকাশে বিমানসেবিকার সঙ্গে অশ্লীল ব্যবহার করেছিলেন তিনি। ওই ঘটনায় অস্বস্তিতে পড়েছিলেন বিমানে থাকা অন্য যাত্রীরাও।

[আরও পড়ুন: কর্নাটকে নিষিদ্ধ হচ্ছে হুক্কাবার! ২১ বছরের আগে সিগারেট টানলেই কঠিন সাজা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement