shono
Advertisement

সাদা জামদানিতে মিমি, কালো জামদানিতে জয়া, কোন ‘বং বিউটি’র লুক বেশি নজর কাড়ল?

টলিউডের দুই নায়িকার শাড়ি ফ্যাশনে মাতোয়ারা নেটপাড়া।
Posted: 09:21 PM Aug 20, 2023Updated: 09:21 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাড়িতেই পারফেক্ট নারী… আরও একবার প্রমাণ করলেন মিমি চক্রবর্তী। পরনে সাদা ঢাকাই জামদানি। স্লিভলেস ব্লাউজ। কোনওরকম অলঙ্কারের আতিশয্য নেই! কানে শুধুমাত্র রুপোর ছোট্ট দুল… গ্ল্যামার যেন ঠিকরে পড়ছে টলিউড নায়িকার! চোখ ফেরানোই দায়! আর নায়িকার এমন লুক দেখেই কুপোকাত নেটপাড়া।

Advertisement

হালকা এই জামদানি কিন্তু গরমে পরে বেশ আরাম। পুজোর কোনও এক দিন সকালের জন্য বেছে নিতেই পারেন। সঙ্গে থাকুক ট্রেন্ডি রুপোর গয়না। কানে বড় ঝুমকো। হাতে থাকুক একগাছা সিলভার চুরি। ব্যস, লুক কমপ্লিট।

অন্যদিকে, পদ্মাপারের কন্যা জয়া আহসানও কালো রঙের ঢাকাই জামদানিতে ফ্যাশনিস্তাদের নজর কেড়েছেন। বাংলাদেশের তাঁতিদের হাতে বোনা এই শাড়ির কদর কিন্তু গোটা বিশ্বজুড়ে। কালো হালকা ঢাকাই জামদানির সঙ্গে জয়াও বেছে নিয়েছিলেন মানানসই ডিপকাট নেকের স্লিভলেস ব্লাউজ। কানো রুপোর বড় দুল। আর ছোট টিপ। হালকা লিপস্টিক। পুজোর কোনও গেট টুগেদারে দিব্যি চলতে পারে এই শাড়ি।

[আরও পড়ুন: শিফন শাড়িতে গ্ল্যামারাস পাওলি, মুক্তো ঝরা হাসিতেই বাজিমাত ‘ফ্যাশনিস্তা’ নায়িকার]

বয়স চল্লিশ হলেও গ্ল্যামার এতটুকু কমেনি জয়ার। টলিউড, ঢালিউডজুড়ে দুই বাংলায় তাঁর গুণমুগ্ধের সংখ্যা অগণিত। মিমি হোক কিংবা জয়া, দুই নায়িকার ছবিতেই অনুরাগীরা ভালবাসা উজার করে দিয়েছেন। কিন্তু আপনার নজর কাড়ল কোন ‘বং বিউটি’? জানান কমেন্ট বক্সে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement