shono
Advertisement
Durga Puja Song

'দুর্গা পুজো সবার', শারদীয়ায় ঋতুপর্ণার জীবনে পুরনো প্রেম!

পুজোর গন্ধেই প্রেমের আশকারা।
Published By: Suparna MajumderPosted: 02:06 PM Oct 05, 2024Updated: 02:53 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর গন্ধ। হিমের পরশ। তাতেই যত প্রেমের আশকারা। নতুন প্রেমের প্রশ্রয়, পুরনো প্রেমের হারানো সুর ফিরে পাওয়া। প্রেমের এই সুর ফিরল ঋতুপর্ণা সেনগুপ্তর জীবনে। অফস্ক্রিনে মনের মানুষ অনেকদিন আগেই পেয়ে গিয়েছেন নায়িকা। এবার পুরনো প্রেম ফিরে পেলেন অনস্ক্রিনে।

Advertisement

সমু মিত্র ক্রিয়েশন প্রযোজিত ও সমু মিত্র পরিচালিত মিউজিক ভিডিও 'দুর্গা পুজো সবার'। পুজোর গান(Durga Puja Song) গেয়েছেন শান। দেবীপক্ষে প্লুটো মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে নতুন এই মিউজিক ভিডিও। তাতেই অভিনয় করেছেন ঋতুপর্ণা। ভিডিওর গল্পে অভিনেত্রীর চরিত্রের নাম পূর্ণা। বিদেশ থেকে কলকাতায় এসেছে দুর্গাপুজো উদযাপন করতে। পরিবার, বন্ধু-বান্ধব, আর সঙ্গে পুরনো প্রেমের নতুন করে ফিরে আসা। সবমিলিয়ে এক উৎসবমুখর পরিবেশ।

ঋতুপর্ণা কথায়, "আমি আর সমু ২৫ বছরেরও বেশি সময়ের বন্ধু। যখনই ও কোনও কাজ নিয়ে আমার কাছে এসেছে, আমি প্রথম থেকেই নিশ্চিত থাকি, দারুণ একটা অভিজ্ঞতা হতে চলেছে। আর এই মিউজিক ভিডিওটিও তার ব্যতিক্রম নয়। দুর্গাপুজো তো আত্মীয়তার উৎসব, পরিবার পরিজন নিয়ে সমস্ত দুঃখ ভুলে আনন্দে মেতে ওঠার এক অনন্য অবসর, এই গানের মধ্যে দিয়ে সেই অনুভূতিই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমরা। আশা করি সকলের ভালো লাগবে।"

ভিডিওতে ঋতুপর্ণার পাশাপাশি রয়েছেন জয় সেনগুপ্ত, নায়রা বন্দ্যোপাধ্যায়, জয়ী দেবরায়, দেবিকা মুখোপাধ্যায়, সোমা চট্টোপাধ্যায়। সঙ্গীত পরিচালনা করেছেন সমিধ মুখোপাধ্যায়। গানও গেয়েছেন তিনি। এছাড়াও কণ্ঠ দিয়েছেন মিস জোজো, উরভী ও পৌলমী। পরিচালক তথা অভিনেতা সমু মিত্র বলেন, "আমাদের মিউজিক ভিডিও জাতি ধর্ম নির্বিশেষে দুর্গা পুজোকে কেন্দ্র করে ঘটা সার্বিক সমন্বয়ের কথা বলে। পুজোর গান আমার কাছে সব সময়ই খুব স্পেশাল। আজ থেকে দশ বছর আগে বাপ্পি লাহিড়ী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রূপা গঙ্গোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, তাপস পাল, শতাব্দী রায়-সহ ৬০ জন বাঙালি সুপারস্টারকে নিয়ে বাংলার অন্যতম প্রথম গ্র্যান্ড পুজোর মিউজিক ভিডিও তৈরি করেছিলাম আমি, নাম ছিল 'ভালোবাসি বাংলা মাকে'। 'দুর্গা পুজো সবার'ও অনেক দিক থেকে স্পেশাল। এই ভিডিও দিয়ে আমার কেরিয়ারের ২৫ বছর পূর্ণ হল। সবমিলিয়ে খুব নস্ট্যালজিক লাগছে। ঋতু আর আমি ২৫ বছরের বন্ধু, শান আমার অন্যতম ভালো বন্ধু, যাদের নিয়ে কাজ করেছি তাদের সকলের সাথেই বন্ধুতা ও স্নেহের সম্পর্ক, একদিক থেকে এই মিউজিক ভিডিও আমাদের বন্ধুত্বেরও উদযাপন।"

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সমু মিত্র ক্রিয়েশন প্রযোজিত ও সমু মিত্র পরিচালিত মিউজিক ভিডিও 'দুর্গা পুজো সবার'।
  • তাতেই অভিনয় করেছেন ঋতুপর্ণা। পুজোর এই গান গেয়েছেন শান, সমিধ, মিস জোজো, উরভী ও পৌলমী।
Advertisement