shono
Advertisement

‘সংসদে আমি মুখ খুললে ভূমিকম্প হবে!’

প্রধানমন্ত্রী সারা দেশ ঘুরে বক্তব্য রেখে যাচ্ছেন, অথচ লোকসভায় এসে বলতে তাঁর কিসের এত ভয়? The post ‘সংসদে আমি মুখ খুললে ভূমিকম্প হবে!’ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:13 PM Dec 09, 2016Updated: 02:43 PM Dec 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদে তিনি বললে ‘ভূমিকম্প’ হবে। কিন্তু তাঁকে বলতে দেওয়া হচ্ছে না। শুক্রবার নোট বাতিল ইস্যুতে কেন্দ্রকে এভাবেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী।

Advertisement

এদিন সংসদের বাইরে একটি সাংবাদিক সম্মেলন করেন রাহুল। সেই সম্মেলনের শুরু থেকেই সরকারকে আক্রমণের পথে হাঁটেন তিনি। বলেন, শীতকালীন অধিবেশনের শুরু থেকেই তাঁরা নোট বাতিল ইস্যুতে বিতর্ক চাইছেন। কিন্তু কোনও ফল হচ্ছে না। তাঁর প্রশ্ন, প্রধানমন্ত্রী সারা দেশ ঘুরে বক্তব্য রেখে যাচ্ছেন, অথচ লোকসভায় এসে বলতে তাঁর কিসের এত ভয়?

রাহুলের প্রশ্ন, তিনি কেন এত চিন্তিত? নোট বাতিলের কারণ হিসাবে প্রথমে তিনি কালো টাকার কথা বললেন, পরে বললেন জাল নোট রোখার কথা, এখন আবার বলছেন সারা দেশে ক্যাশলেস লেনদেনের কথা। প্রধানমন্ত্রীজি তাঁর বক্তব্য বাইরে না বলে লোকসভায় এসে বলুন বলে মোদিকে আক্রমণ করেন কংগ্রেসের যুবরাজ। এমনকি নোট বাতিলকে দেশের ইতিহাসে সবথেকে বড় দুর্নীতি বলেও আক্রমণ করেন তিনি।

রাহুলের সাফ জবাব, সংসদে লিপিকার তাঁর বক্তব্য জানতে চাইছেন, অথচ তাঁকে বলতে দেওয়া হচ্ছে না। সরকারপক্ষ সংসদে নাটক করছে বলেও এদিন কটাক্ষ করেন রাহুল।

The post ‘সংসদে আমি মুখ খুললে ভূমিকম্প হবে!’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement