shono
Advertisement
Mohammedan

এফএসডিএলকে চুক্তিপত্র পাঠাল মহামেডান, সাদা-কালোকে আইএসএলে স্বাগত ক্লেটন-শুভাশিসের

অবির্ভাবেই চমক দেওয়া নিয়ে আত্মবিশ্বাসী মহামেডান অধিনায়ক সামাদ আলি মল্লিক।
Published By: Anwesha AdhikaryPosted: 04:10 PM Aug 30, 2024Updated: 04:10 PM Aug 30, 2024

স্টাফ রিপোর্টার: আইএসএলে মহামেডান স্পোর্টিংকে স্বাগত জানালেন ময়দানের অন্য দুই প্রধানের দুই অধিনায়ক- ইস্টবেঙ্গলের ক্লেটন সিলভা এবং মোহনবাগানের শুভাশিস বসু। আই লিগ জয়ী মহামেডান অধিনায়ক সামাদ আলি মল্লিক আবার অবির্ভাবেই চমক দেওয়া নিয়ে আত্মবিশ্বাসী।

Advertisement

১৬ সেপ্টেম্বর কিশোরভারতী স্টেডিয়ামে নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে আইএসএলে অভিষেক হতে চলেছে মহামেডানের। তাদের অবির্ভাব প্রসঙ্গে আইএসএল-কে দেওয়া সাক্ষাৎকারে ক্লেটন বলেন, “মহামেডান দুর্দান্ত দল। প্রতি ম্যাচেই লড়াই করবে। আমি মনে করি এবার আইএসএলে ওরা চমক দেবে।” ময়দানের তিন প্রধানই আইএসএলে উঠে আসায় খুশি মোহনবাগান অধিনায়ক শুভাশিস। তাঁর কথায়, “মোহনবাগান, ইস্টবেঙ্গল আর মহামেডান-কলকাতার তিন ঐতিহ্যবাহী ক্লাবই এবার আইএসএল খেলবে। একজন বাঙালি হিসাবেও আমি মহামেডান আইএসএলে উঠে আসায় গর্ব অনুভব করছি। ওরা আসায় লিগের মান আরও বাড়বে।” অন্যদিকে সামাদের বক্তব্য, “আইএসএলে আমাদের জন্য প্রচুর চ্যালেঞ্জ অপেক্ষা করছে। তবে আমাদের প্রাথমিক লক্ষ্য লিগ টেবলের প্রথম ছয়ে শেষ করে প্লে-অফের যোগ্যতা অর্জন করা। দেশের সেরা ক্লাবদের বিরুদ্ধে খেলার সুযোগ পেয়ে আমরা খুশি।

[আরও পড়ুন: কাকে বল করতে ভয় পান? বুমরাহ বললেন…]

অন্যদিকে, বৃহস্পতিবার যাবতীয় সই পর্ব পুরোপুরি মিটিয়ে ইনভেস্টরদের সঙ্গে চুক্তিপত্রের কপি এফএসডিএল-কে পাঠিয়ে দিল মহামেডান। অন্যরা আগেই সই করে দিয়েছিলেন। এদিন বাঙ্কারহিলের অন্যতম কর্তা কনিষ্ক শীল সই করতেই মিটে যায় সেই পর্ব। এদিন বোর্ড সদস্যদের নামও প্রকাশ করা হয়েছে। চুক্তি অনুযায়ী, সাত সদস্যের বোর্ডে তিনজন মহামেডানের। বাকি দুই ইনভেস্টর সংস্থার থাকছেন দু’জন করে প্রতিনিধি। ক্লাবের তরফে থাকছেন সভাপতি আমিরুদ্দিন ববি, সচিব ইসতিয়াক আহমেদ এবং ট্রাস্টি বোর্ডের সদস্য মুস্তাক সিদ্দিকি। অন্যদিকে বাঙ্কারহিলের দীপক ও কনিষ্ক এবং শ্রাচী স্পোর্টসের রাহুল টোডি ও তমাল ঘোষাল থাকছেন বোর্ডে। সিদ্ধান্ত হয়েছে, এক মাসের মধ্যে ইনভেস্টরদের ভাগের শেয়ার হস্তান্তর করবে মহামেডান। অন্যদিকে, ৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ভাবে এই চুক্তির বিষয়ে ঘোষণা করা হবে বলে খবর। ওই দিনই আইএসএলের স্কোয়াডও প্রকাশ করবে মহামেডান। সঙ্গে ওইদিন ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের নামও ঘোষমা করারও পরিকল্পনা রয়েছে তাদের।

[আরও পড়ুন: ভারত সফরের প্রস্তুতি, দেশে না ফিরে কাউন্টি খেলতে যাচ্ছেন শাকিব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৬ সেপ্টেম্বর কিশোরভারতী স্টেডিয়ামে নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে আইএসএলে অভিষেক হতে চলেছে মহামেডানের।
  • সামাদের বক্তব্য, “আইএসএলে আমাদের জন্য প্রচুর চ্যালেঞ্জ অপেক্ষা করছে।
  • চুক্তি অনুযায়ী, সাত সদস্যের বোর্ডে তিনজন মহামেডানের। বাকি দুই ইনভেস্টর সংস্থার থাকছেন দু’জন করে প্রতিনিধি।
Advertisement