shono
Advertisement

আমনার পর রঞ্জনকেও ছাঁটলেন ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ

ক্লাবের অনূর্ধ্ব ১৫ দলের দায়িত্ব নিতে বলা হয়েছে লাল-হলুদ সহকারী কোচকে। The post আমনার পর রঞ্জনকেও ছাঁটলেন ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:42 PM Dec 02, 2018Updated: 12:42 PM Dec 02, 2018

দুলাল দে: সাপোর্ট স্টাফ হোক কিংবা ফুটবলার, কেউ তাঁকে প্রশ্ন করুক, সম্ভবত চান না ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রো মেনেজেস। এই কারণে আগেই আমনাকে বুঝিয়ে দিয়েছিলেন, টিমে তাঁর মেয়াদ বেশি দিন নেই। এবার সেই তালিকায় জুড়ল আরেকটি নাম। রঞ্জন চৌধুরি। দিন কয়েক আগেই কোয়েস কর্তাদের আলেজান্দ্রো জানিয়েছিলেন, সাপোর্ট স্টাফ হিসাবে তিনি আর চান না সহকারী কোচ রঞ্জনকে। সেই মতো রঞ্জনকে ইমেল মারফত কোয়েস জানিয়েছে, সিনিয়র দলের সঙ্গে থাকতে হবে না। বদলে ইস্টবেঙ্গলের অনূর্ধ্ব ১৫ দলের দায়িত্ব নিতে বলা হয়েছে দীর্ঘদিনের লাল-হলুদ সহকারী কোচকে। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন রঞ্জন চৌধুরি। তাঁর অবশ্য দাবি, এখনও কিছু চূড়ান্ত হয়নি। সবটাই আলোচনায় পর্যায়ের রয়েছে। তবে ঘটনা যেদিকে যাচ্ছে, তাতে বলা যেতেই পারে ইস্টবেঙ্গলে হয়তো আর থাকছেন না রঞ্জন।

Advertisement

[জল্পনার অবসান, আমনাকে ছেড়েই দিল ইস্টবেঙ্গল]

কিন্তু হঠাৎ কী হল যে, রঞ্জনকে সিনিয়র দল থেকে সরে যেতে হচ্ছে? ইস্টবেঙ্গল সূত্রের খবর, কয়েকদিন আগে আলেজান্দ্রোর কাছে কিছু প্রসঙ্গ তোলেন রঞ্জন। বোঝাতে চান কিছু কিছু ক্ষেত্রে দলের সমস্যা হচ্ছে। সেগুলো ঠিক করা গেলে আখেরে দলেরই লাভ। এই কারণেই সহকারী কোচের উপর চটেছেন ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ। রঞ্জনের সেদিনের বক্তব্য মেনে নিতে পারেননি আলেজান্দ্রো। সঙ্গে সঙ্গে তিনি কোয়েস কর্তাদের জানান, সহকারী হিসাবে রঞ্জনকে চান না তিনি। যার ফলশ্রুতি সিনিয়র দল থেকে রঞ্জনকে অনূর্ধ্ব ১৫ দলের দায়িত্ব নিতে বলা।

ট্রেভর জেমস মরগ্যানের প্রথম ইনিংস থেকে ইস্টবেঙ্গলের সহকারী কোচ রঞ্জন চৌধুরি। চলতি মরশুমেই শুরুতে কোচের দায়িত্বও সামলেছেন তিনি। পরে সুভাষ ভৌমিকের জমানায় ইস্টবেঙ্গলের চিফ কোচের বসানো হয় বাস্তব রায়কে। কারণ সুভাষের কোচিং লাইন্সেস নেই। সন্তোষ ট্রফিতে বাংলা দলকে কোচিং করিয়েছেন রঞ্জন। কলকাতা লিগে টালিগঞ্জ অগ্রগামীরও কোচ ছিলেন তিনি। কোয়েসের চিঠি পাওয়ার পর আর ইস্টবেঙ্গলের অনুশীলনে আসছেন না রঞ্জন। গোটা ঘটনাটি লাল-হলুদ কর্তাদের তিনি জানিয়েছেন বলে খবর।

[ আই লিগের ম্যাচে সমর্থকদের মাঠমুখী করতে বিশেষ উদ্যোগ মোহনবাগান ফ্যান ক্লাবের]

The post আমনার পর রঞ্জনকেও ছাঁটলেন ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement