shono
Advertisement

সাতসকালে মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে ইডি হানা, কেন্দ্রীয় বাহিনীতে ছয়লাপ এলাকা

Published By: Tiyasha SarkarPosted: 09:31 AM Mar 22, 2024Updated: 09:57 AM Mar 22, 2024

দেব গোস্বামী, বোলপুর: সাতসকালে ফের অ্যাকশনে ইডি (ED)। এবার রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহার (Chandranath Sinha) বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে ফেলেছে মন্ত্রীর বোলপুরের নিচুপট্টির বাড়ি। সূত্রের খবর, গরুপাচার ও নিয়োগ দুর্নীতি মামলার তদন্তের স্বার্থেই এই হানা। তবে ভোটের মুখে এই তল্লাশি কেন্দ্রের ষড়যন্ত্র বলেই দাবি তৃণমূল মুখপাত্র শান্তনু সেনের।

Advertisement

অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) এলাকারই বাসিন্দা রাজ্যের ক্ষুদ্র ও কুটিরশিল্প মন্ত্রী চন্দ্রনাথ সিনহা। বোলপুরের নিচুপট্টিতে কেষ্টর বাড়ির ২০টি বাড়ি পরেই থাকেন তিনি। দীর্ঘদিন ধরেই গরুপাচার ও নিয়োগ দুর্নীতি মামলায় উঠে আসছিল রাজ্যের এই মন্ত্রীর নাম। ২ বার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁকে তলবও করে। তিনি হাজিরাও দিয়েছিলেন বলে খবর। এরই মাঝে শুক্রবার সকাল সাড়ে আটটা নাগাদ বেশ কয়েকটি গাড়িতে ইডি আধিকারিকরা পৌঁছে যান চন্দ্রনাথ সিনহার নিচুপট্টি এলাকার বাড়িতে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে ফেলেন বাড়ি।

[আরও পড়ুন: রচনা ভোটের ময়দানে নামতেই ধাক্কা খেল ‘দিদি নম্বর ১’-এর TRP! টেক্কা দিল কোন শো?]

সূত্রের খবর, ইডি আধিকারিকরা নিচুপট্টির বাড়িতে গেলেও সেখানে নেই মন্ত্রী। তিনি রয়েছেন মুরারইয়ের বাড়িতে। বর্তমানে নিচুপট্টির বাড়িতে রয়েছেন মন্ত্রীর স্ত্রী ও দুই ছেলে। এই ইডি হানা নিয়ে কেন্দ্রকে নিশানা করেছেন তৃণমূলের মুখপাত্র শান্তনু সেন। তিনি বলেন, "ভোট এসে গিয়েছে। নিয়ম করে রাজ্যের মন্ত্রীদের বাড়িতে ইডি, সিবিআই পাঠানো হচ্ছে। সবটা এতেই স্পষ্ট।" অর্থাৎ গোটা ঘটনার পিছনে ষড়যন্ত্র বলেই দাবি। প্রসঙ্গত, এদিন চেতলা,  নিউটাউন-সহ বেশ কয়েকটি এলাকায়ও হানা দিয়েছে ইডি।

[আরও পড়ুন: বিবাহিত মহিলাকে নিয়ে পালানোর শাস্তি! যুবককে জুতো চাটিয়ে মূত্রপান করানো হল মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement