shono
Advertisement

OMG! ‘জওয়ান’ শাহরুখের ‘বেকারার’ ভিডিওর এ কী হাল! হাসি থামছে না স্মৃতি ইরানির

কী এমন আছে এই ভিডিওতে?
Posted: 09:21 AM Jul 12, 2023Updated: 09:22 AM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ (Jawan) জ্বরে কাবু নেটিজেনরা। ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় এখনও পয়লা নম্বরে শাহরুখের (Shah Rukh Khan) সিনেমার আগাম ঝলক। নানা ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এর মধ্যেই আবার কিছু মানুষের এডিটের কেরামতি শুরু হয়ে গিয়েছে। ‘বেকারার’ গানের শাহরুখের নাচের দৃশ্যের একটি এডিটেড ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তা দেখে আবার হাসিতে লুটিয়ে পড়েছেন স্মৃতি ইরানি।

Advertisement

১৯৬২ সালে মুক্তি পেয়েছিল ‘বিস সাল বাদ’। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বিশ্বজিৎ ও ওয়াহিদা রহমান। ছবির জন্য নিজের সুরে ‘বেকারার করকে হামে ইউ না যাইয়ে…’ গানটি গেয়েছিলেন হেমন্ত কুমার। সেই গানই শাহরুখ খানের ‘জওয়ান’ প্রিভিউর শেষে দেখা গিয়েছে। এই গানেই মেট্রোর মধ্যে নাচছিলেন শাহরুখ।

[আরও পড়ুন: পরনে সাদা ধুতি-পাঞ্জাবি, ‘বাঘাযতীন’ ছবির শুটিং শেষ করেই নতুন পোস্ট দেবের, কী লিখলেন অভিনেতা? ]

‘জওয়ান’ প্রিভিউর এই অংশটিই এডিট করা হয়েছে। আর তাতে দেওয়া হয়েছে হালফিলের ‘জরা হাটকে জরা বাঁচকে’ সিনেমার ‘তেরে ওয়াস্তে’ গান। ভাইরাল এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন অঙ্কিত চৌহান। তার কমেন্ট বক্সে হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani)। যেন হাসি থামছিলই না তাঁর।

প্রসঙ্গত, অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। তাঁর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এখবর আগেই জানা গিয়েছিল। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও দেখা গিয়েছে বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রা-সহ একঝাঁক তারকা। ছবির আগাম ঝলক দেখে মুগ্ধ সলমন খানও। ৭ সেপ্টেম্বর ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার শপথ নিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘রোজ আয়নায় মুখ দেখে কাঁদতাম…’, নাকের অস্ত্রোপচার করাতে গিয়ে দুর্ভোগ অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement