shono
Advertisement
Ekta Kapoor

নাবালিকাদের নিয়ে 'গন্দি বাত'! কী সাফাই একতা কাপুরের?

জানা গিয়েছে, পকসো আইনে মামলা দায়ের হয়েছে একতা ও তাঁর মা শোভা কাপুরের বিরুদ্ধে।
Published By: Suparna MajumderPosted: 10:02 AM Oct 23, 2024Updated: 02:23 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজ 'গন্দি বাত' নিয়ে বেশ বিপাকে হিন্দি টেলিভিশনের 'ক্যুইন' একতা কাপুর(Ekta Kapoor) এবং তাঁর মা শোভা কাপুর। ‘অল্ট বালাজি’র দুই কর্ণধার হিসেবে তাঁদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে। অভিযোগ, সংশ্লিষ্ট সিরিজের ষষ্ঠ মরশুমে কুরুচিকরভাবে দেখানো হয়েছে নাবালিকাদের। স্কুলের পোশাকে কীভাবে নাবালিকারা যৌনকর্ম এবং মাদকসেবনে লিপ্ত হয়েছে, সেসব নিয়েই আপত্তি উঠেছে। নাবালিকাদের দিয়ে যৌনদৃশ্যের শুটিং করানোর অভিযোগও রয়েছে। বিষয়টি নিয়ে ‘অল্ট বালাজি’র পক্ষ থেকে দেওয়া হল বিবৃতি।

Advertisement

সোশাল মিডিয়ায় দেওয়া এই বিবৃতিতে জানানো হয়, যৌনদৃশ্যের শুটিংয়ে কোনওভাবেই নাবালিকাদের ব্যবহার করা হয়নি। এর পরই লেখা হয়, 'বলে রাখা প্রয়োজন কোম্পানির রোজকার কাজকর্মের সঙ্গে একতা কাপুর ও শোভা কাপুর কোনওভাবেই জড়িত নয়। সম্পূর্ণ ভিন্ন একটা টিম এই বিষয়গুলো দেখে যার মধ্যে কনটেন্ট স্ট্র্যাটেজিও রয়েছে।'

বিবৃতিতে জানানো হয়, দেশের আইনশৃঙ্খলা ব্যবস্থার উপর সংস্থার কর্তৃপক্ষের সম্পূর্ণ আস্থা রয়েছে। যেহেতু 'গন্দি বাত' ওয়েব সিরিজ সংক্রান্ত অভিযোগটি এখনও বিচারাধীন মামলা সেহেতু সেই সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য এখনই প্রকাশ করার সম্ভব নয়। তবে এবিষয়ে প্রশাসনের সঙ্গে সমস্তরকম সহযোগিতা করা হবে।

 

প্রসঙ্গত, নাবালিকা অভিনেত্রীদের কুরুচিকর দৃশ্যে ব্যবহার করার অভিযোগ তুলে একতা কাপুর এবং তাঁর মা শোভা কাপুরের বিরুদ্ধে মুম্বইয়ের বোরিভিলি থানায় এফআইআর দায়ের করেছিলেন যোগগুরু স্বপ্নীল রেওয়াজি। ২০২১ সালের ফেব্রুয়ারি থেকে এপ্রিল মাস পর্যন্ত প্রদর্শিত হয়েছিল ওই সিরিজ। তবে বিতর্কের সূত্রপাত হতেই সেই শো বন্ধ করে দেওয়া হয়। পুলিশি সূত্রে খবর, একতা ও শোভার বিরুদ্ধে পকসো আইনের ১৩ এবং ১৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া, তথ্য প্রযুক্তি প্রতিরোধ আইনের ধারা ৬৭(এ), নারী নিষেধাজ্ঞা আইনের ২৯২ ও ২৯৩ এবং ২৯৫(এ) ধারায় মামলা রুজু করা হয়েছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় দেওয়া এই বিবৃতিতে জানানো হয়, যৌনদৃশ্যের শুটিংয়ে কোনওভাবেই নাবালিকাদের ব্যবহার করা হয়নি।
  • এর পরই লেখা হয়, 'বলে রাখা প্রয়োজন কোম্পানির রোজকার কাজকর্মের সঙ্গে একতা কাপুর ও শোভা কাপুর কোনওভাবেই জড়িত নয়।
Advertisement