shono
Advertisement

টানা ১৩ বছর বাড়িতেই যৌন নির্যাতনের শিকার, কাঠগড়ায় তিন দাদা

ধৃত তিনজনের বিরুদ্ধে পকসো ধারায় মামলা করা হয়েছে। The post টানা ১৩ বছর বাড়িতেই যৌন নির্যাতনের শিকার, কাঠগড়ায় তিন দাদা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:47 AM Feb 17, 2020Updated: 09:47 AM Feb 17, 2020

অর্ণব আইচ: একটানা ১৩ বছর মেয়েটির উপর যৌন নির্যাতন চলেছে বাড়ির ভিতর। কেউ ঘুণাক্ষরে টেরও পায়নি। যারা যৌন নির্যাতন চালিয়েছে, তারা আবার নির্যাতিতার জ্ঞাতি দাদা। অভিযুক্ত তিন দাদা থাকে একই বাড়িতে। নির্যাতিতার ১১ বছর বয়স থেকেই তার উপর অত্যাচার করা হত বলে অভিযোগ।

Advertisement

তাঁর বয়স এখন ২৪ বছর। তিনি অত্যাচার সহ্য করতে না পেরেই সম্প্রতি দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন। যেহেতু নাবালিকা অবস্থায় তাঁর উপর অত্যাচারের সূত্রপাত, তাই পুলিশ তিন অভিযু্ক্তর বিরুদ্ধেই পকসো আইনে মামলা শুরু করে। তার সঙ্গে রয়েছে ধর্ষণ, ভয় দেখানো, মারধর, ষড়যন্ত্রের অভিযোগও। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। তিনজনকেই গ্রেফতার করা হয়েছে।

[আরও পড়ুন : সংঘাতের মাঝে ফের আলোচনায় বসার ইঙ্গিত, সোমবার রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বৈঠকের সম্ভাবনা]

পুলিশ জানিয়েছে, রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুটিয়ারিতে এই ঘটনাটি ঘটে। ওই অভিযোগকারিণী পুলিশকে অভিযোগ জানিয়েছেন যে, তাঁর মা-বাবা দু’জনেই কাজে বেরিয়ে যেতেন। তিনি বাড়িতে একাই থাকতেন। তাঁদের যৌথ পরিবার হওয়ার ফলে জ্ঞাতি দাদাদের বাড়িতে যাতায়াত ছিল। অভিযুক্ত তিন দাদাই তখন কিশোর। তাঁর যখন ১১ বছর বয়স, তখন থেকেই ওই জ্ঞাতি দাদারা তাঁর উপর যৌন অত্যাচার শুরু করে।

[আরও পড়ুন: আটার প্যাকেটে করে মাদক পাচার, কোটি টাকার হেরোইন-সহ গ্রেপ্তার কুখ্যাত মাফিয়া]

তাঁর অভিযোগ, নাবালিকা অবস্থায় তাঁকে জোর করে পর্ণোগ্রাফি ও অশ্লীল ছবি দেখানো হত। তিনি দেখতে না চাইলে তাঁকে হেনস্তাও করা হত। এর পর তাঁর উপর চলত যৌন অত্যাচার। বাধা দিতে গেলেই জুটত মারধর। আবার কাউকে বলতেও পারতেন না এই অত্যাচারের কথা। কারণ, তাঁকে টানা হুমকি দেওয়া হত। এভাবে বহু বছর ধরে চলা অত্যাচার তিনি আর সহ্য করতে পারেননি।শেষ পর্যন্ত সুবিচার চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

The post টানা ১৩ বছর বাড়িতেই যৌন নির্যাতনের শিকার, কাঠগড়ায় তিন দাদা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement