shono
Advertisement

ফাঁকা বাড়িতে ভাড়াটিয়ার মেয়েকে লাগাতার ধর্ষণ! গ্রেপ্তার বৃদ্ধ

নির্যাতিতা বয়স মোটে ১২ বছর। The post ফাঁকা বাড়িতে ভাড়াটিয়ার মেয়েকে লাগাতার ধর্ষণ! গ্রেপ্তার বৃদ্ধ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:24 PM Aug 08, 2019Updated: 09:33 PM Aug 08, 2019

অর্ণব আইচ:  যাকে দাদু বলে ডাকত,  তার বিকৃত লালসার শিকার বছর বারোর এক বালিকা!  ধর্ষণের অভিযোগে ওই বৃৃদ্ধাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।  নারকীয় ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্কে। 

Advertisement

[আরও পড়ুন: কলকাতায় উদ্ধার ১০ লক্ষ ইয়াবা ট্যাবলেট, গ্রেপ্তার দুই পাচারকারী ]

অভিযুক্তের নাম দীপক বিশ্বাস। বয়স সত্তরের কাছাকাছি।  টালিগঞ্জের রিজেন্ট পার্ক থানার বিদ্যাসাগর পার্কে থাকে ওই বৃদ্ধা। তার বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়ায় আছেন নির্যাতিতা বালিকার পরিবার। নির্যাতিতার মায়ের অভিযোগ, প্রায় ছয় মাস  ধরে ফাঁকা বাড়িতে তাঁর মেয়েকে ধর্ষণ করেছে বাড়িওয়ালা দীপক বিশ্বাস। কিন্তু প্রথমে তাঁরা কিছুই বুঝতে পারেননি।  বুধবার রাতে  ওই বালিকার অস্বাভাবিক আচরণ দেখে সন্দেহ হয়। চেপে ধরেই ওই বৃদ্ধের কুকীর্তির কথা বাবা-মাকে জানায় সে। সেদিন রিজেন্ট পার্ক থানার দীপক বিশ্বাসের বিরুদ্ধে এফআইআর করেন নির্যাতিতার পরিবারের লোকেরা। জানা গিয়েছে, বুধবার রাতেই এম আর বাঙুর হাসপাতালে ওই বালিকার মেডিক্যাল পরীক্ষার ব্যবস্থা করেন। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত দীপক বিশ্বাসকেও।

এদিকে এই ঘটনা জানাজানি হওয়ার পর চাঞ্চল্য ছড়িয়েছে রিজেন্ট পার্কে। হতবাক স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, বাড়িওয়ালা দীপক বিশ্বাসের ভাড়াটিয়াদের সম্পর্ক এমনিতেই যথেষ্ট ভালই সম্পর্ক ছিল। আর যাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ, সেই বালিকা অভিযুক্তকে দাদু বলে ডাকত। ইদানিং শহরে খুন, ধর্ষণের মতো অপরাধ বাড়ছে। রেহাই পাচ্ছে না দুধের শিশুরাও।

[আরও পড়ুন:  খিদিরপুরে ঝুপড়িতে আগুন, দমকলের বিরুদ্ধে গড়িমসির অভিযোগ]

The post ফাঁকা বাড়িতে ভাড়াটিয়ার মেয়েকে লাগাতার ধর্ষণ! গ্রেপ্তার বৃদ্ধ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement