shono
Advertisement

বিয়ে বাড়ি সেরেই ওড়িশায় দেব, ‘বাঘা যতীন’-এর সেট থেকে শেয়ার করলেন নতুন ছবি

এবার কোথায় শুটিং করছেন তারকা?
Posted: 08:21 PM Feb 28, 2023Updated: 08:21 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে বাড়ি সেরেই ওড়িশা পাড়ি দিয়েছেন অভিনেতা-প্রযোজক দেব (Actor Dev)। সেখানে শুরু করে দিয়েছেন ‘বাঘা যতীন’ (Baghajatin) সিনেমার শুটিং। আর সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

প্রযোজন অতনু রায়চৌধুরীর মেয়ের বিয়ে ছিল। সেখানেই গিয়েছিলেন দেব, রুক্মিণীরা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে দেব লেখেন, “পারিবারিক বিয়ের অনুষ্ঠান।” এর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই আবার জঙ্গলের ভিতর দিয়ে চলে যাওয়া এক রাস্তায় বসে থাকার ছবি শেয়ার করেন দেব। শুটিংয়ের চেয়ারে বসে থাকা দেবের ছবিটি পিছন দিক থেকে তোলা হয়েছে। তাই তাঁর লুক বোঝার উপায় নেই। মনে করা হচ্ছে, ধুতির সঙ্গে পাঞ্জাবি পরেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, “হ্যালো ওড়িশা।”

[আরও পড়ুন: শুটিং করতে গিয়ে এ কী হাল অভিনেত্রী সামান্থার! ছবি দেখে শিউরে উঠলেন নেটিজেনরা]

অকুতোভয় বাঘাযতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। আত্মমর্যাদা ও জাতীয়তাবোধের অধিকারী ছিলেন তিনি। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাঁকে বাঘাযতীন নামে ডাকা হত। এমন এক মানুষের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। তাঁর প্রযোজনাতেই ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়।

“যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘাযতীন।” ক্যাপশনে একথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছিল। তারপর সাধুর বেশে ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন দেব। তারকার পোস্ট থেকে জানা যাচ্ছে, ওড়িশার বুড়িবালাম নদীর পাশে শুটিং করছেন তিনি।

[আরও পড়ুন: শরীরচর্চা করতে গিয়ে পড়ে গেলেন কাচের উপর, গুরুতর আহত অভিনেত্রী অরুণিমা ঘোষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement