shono
Advertisement

দুই প্রাক্তন স্ত্রীকে সঙ্গে নিয়ে মেয়ের গায়ে হলুদে আমির খান! ফতিমা সানা কি নিমন্ত্রণ পেলেন?

বুধবার সাত পাকে বাঁধা পড়বেন আমিরকন্যা ইরা খান।
Posted: 07:36 PM Jan 02, 2024Updated: 07:36 PM Jan 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই আমিরকন্যা ইরা খানের বিয়ে। ইতিমধ্যেই মুম্বইয়ে শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠান। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে আমিরের মেয়ের গায়ে হলুদ অনুষ্ঠানের নানা মুহূর্ত। দেখা গেল সেজে গুজে ইরার গায়ে হলুদে হাজির হয়েছেন আমির খান, ইরার মা অর্থাৎ আমিরের প্রাক্তন স্ত্রী রিনা দত্ত। অন্যদিকে, ইরার গায়ে হলুদে আমিরের পাশে দেখা গেল মিস্টার পারফেকশনিস্টের আরেক প্রাক্তন স্ত্রী কিরণ রাওকেও। গায়ে হলুদের উপহার হাতে দুজনেই পৌঁছলেন ইরার হলদি সেরিমনিতে। 

Advertisement

তবে ইরার হলদির ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ায় কটাক্ষের মুখে পড়লেন আমির। বলিউড অভিনেতাকে নেটিজেনদের সোজা প্রশ্ন, ‘প্রেমিকা’ ফতিমা সানা শেখ কি নিমন্ত্রিত?

২০২২ সালের নভেম্বর মাসেই সম্পন্ন হয় ইরা খানের (Ira Khan) সঙ্গে নুপূর শিখরের জমজমাট বাগদান পর্ব। দুই প্রাক্তন স্ত্রী রিনা এবং কিরণ রাওকে নিয়ে উপস্থিত ছিলেন আমির খান। মেয়ের জীবনের বিশেষ দিনে কাঁচাপাকা দাঁড়িতে, পাঠান স্যুটে তাক লাগিয়ে দিয়েছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। আমিরের জিম ইনস্ট্রাকটর নূপুর শিখরের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন ইরা। মুম্বইয়েই ছিমছাম বিয়ের অনুষ্ঠান।

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, ”আমার কথাগুলো হয়তো সিনেমার সংলাপের মতো শোনাবে। নূপুর আমার শুধু জামাই নয়, আমার ছেলেই। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল, সেই সময় প্রতিটা মুহূর্তে মেয়েকে সঙ্গ দিয়েছে। আর ওঁরা দুজনে একে অপরের সঙ্গে খুশি, সেটাই আমার কাছে যথেষ্ট।”

কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর খবরে আসে আমির নাকি অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে প্রেমে মত্ত। গুঞ্জনে রয়েছে এবার নাকি ফতিমাকেই বিয়ে করবেন তিনি!

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement