shono
Advertisement

সলমনের ছবি তুললেন আমির, গাইলেন ‘রাজা হিন্দুস্তানি’র গান

তাহলে কি সলমনের সঙ্গে জুটি বাঁধছেন আমির? প্রশ্ন নেটদুনিয়ায়।
Posted: 08:12 PM Jan 31, 2023Updated: 08:12 PM Jan 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় থেকে বিরতি নিয়েছেন। সোশ্যাল মিডিয়া ছেড়েছেন। কিন্তু সোশ্যাল মিডিয়া আমির খানকে (Aamir Khan) ছাড়েনি। সম্প্রতি এক বিয়ে বাড়িতে বেশ সুরেলা মেজাজে ছিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। নিজের সুপারহিট সিনেমা ‘রাজা হিন্দুস্তানি’র গান গাইলেন তিনি। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। পাশাপাশি বন্ধু সলমন খানের ছবিও তুলেছেন অভিনেতা। 

Advertisement

সিনেমা থেকে বিরতি নেওয়ার পর আমিরের লুক একেবারে পালটে গিয়েছে। অভিনেতার মাথায় এখন কাঁচা-পাকা চুল। চোখে মোটা ফ্রেমের চশমা। সেই লুকেই ভিডিওতে দেখা গিয়েছে তাঁকে। শোনা গিয়েছে, ভোপালের এক বিয়ে বাড়িতে গিয়েছিলেন আমির। তাঁর পাশে কার্তিক আরিয়ানও ছিলেন। কার্তিকের পরনে ছিল কালো স্যুট। আমির এসেছিলেন কালো শেরওয়ানি পরে। মঞ্চে মাইক হাতে নিয়ে ‘আয়ে হো মেরি জিন্দেগি মে…’ গেয়ে ওঠেন তিনি। আমিরের গান মুগ্ধ হয়ে শোনেন কার্তিক। ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরাও।

[আরও পড়ুন: দীপিকার সামনেই জনকে চুমু খেয়ে বসলেন শাহরুখ, দেখুন বাদশার কাণ্ড]

এদিকে আমিরের বোন একটি পোস্ট আবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে অভিনেতার কামব্যাকের জল্পনাও উসকে দেওয়া হয়েছে। ‘পাঠান’ ছবিতে শাহরুখ খানের পাতানো মায়ের ভূমিকায় অভিনয় করেছেন নিখত। সলমন খানের (Salman Khan) সঙ্গেও তাঁর সম্পর্ক ভাল। পরিবারের সঙ্গে তোলা সলমনের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন নিখত। তাতেই একজন প্রশ্ন করেন। আমির আর সলমন খানের কোনও নতুন ছবি আসছে নাকি? ছবিতে আমির কোথায় তাও জানতে চান একজন।

আমিরের অবস্থান পরের পোস্টেই জানিয়ে দেন নিখত। আসলে তিনিই সলমনের সঙ্গে নিজের পরিবারের ছবিটি তুলছিলেন। ক্যাপশনে নিখত লেখেন, “ছবিটা তাঁদের জন্য যাঁরা আমিরকে মিস করছিলেন।” তবে সলমন ও আমিরকে এক সিনেমায় দেখা যাবে কিনা, সে বিষয়ে কোনও ইঙ্গিত নিখত দেননি।

[আরও পড়ুন: বক্স অফিসে ৬০০ কোটির ক্লাবে ‘পাঠান’, কিন্তু ছবির তিন মস্ত বড় ভুল কি নজরে পড়েছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement