shono
Advertisement

‘সিক্রেট সুপারস্টার’-এর পোস্টার প্রকাশ করলেন আমির

দেখুন মিস্টার পারফেকশনিস্টের নয়া কেরামতি। The post ‘সিক্রেট সুপারস্টার’-এর পোস্টার প্রকাশ করলেন আমির appeared first on Sangbad Pratidin.
Posted: 08:38 PM Jul 31, 2017Updated: 03:19 PM Jul 31, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’র মহিমাকেও ছাপিয়ে গিয়েছে তাঁর ‘দঙ্গল’। সমস্ত রেকর্ড ভেঙে ২০০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে। সাফল্যকে পরিবারের সঙ্গেই সেলিব্রেট করলেন আমির খান। স্ত্রী কিরণ ও পুত্র আজাদকে নিয়ে পাড়ি দিয়েছিলেন রোমে। সেখানে নিভৃতেই কয়েকটা দিন কাটালেন।

Advertisement

 

কিন্তু ফিরে এসেই পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর কাজ তো চলছেই। এরই মাঝে প্রকাশ করলেন নিজের প্রযোজিত ছবি ‘সিক্রেট সুপারস্টার’-এর পোস্টার।

 

দিওয়ালিতে মুক্তি পাবে আমিরের এই ছবি। যা নায়কের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছেন তাঁর স্ত্রী কিরণ রাও। আর পরিচালক আমিরের প্রাক্তন ম্যানেজার অদভেইত চন্দন।  ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জায়রা ওয়াসিমকে। আমিরের ‘দঙ্গল’-এর জন্যই জাতীয় পুরষ্কার পেয়েছে শ্রীনগরের কন্যা।

[‘ইন্দু সরকার’ ছবির শো ঘিরে বিক্ষোভ কংগ্রেস ও বিজেপির]

ছবির পোস্ট প্রোডাকশনের কাজ এখনও চলছে। কিন্তু ইতিমধ্যেই ইউটিউবে প্রকাশিত হয়ে গিয়েছে টিজার। যাতে জায়রার পাশাপাশি বিশেষ চরিত্রে দেখা গিয়েছে আমিরকেও। নিজের লুকের সঙ্গে এখানেও এক্সপেরিমেন্ট করেছেন মিস্টার পারফেকশনিস্ট।

‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর সৌজন্যে বহু দিনের ইচ্ছে পূরণ হচ্ছে আমিরের। এতদিনে অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। তাই প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না আমির। চরিত্রের জন্য নাকে নথ পরেও ঘুরে বেড়াচ্ছেন নায়ক। তবে বড় ছবির পাশাপাশি ছোট বাজেটের ছবিকেও বড়পর্দায় তুলে ধরছেন প্রযোজক আমির। তাই ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারেও কোনও খামতি রাখতে চান না তিনি।

[কোয়ান্টিকো মাতাতে নয়া সিজনে প্রিয়াঙ্কা কী করছেন জানেন?]

The post ‘সিক্রেট সুপারস্টার’-এর পোস্টার প্রকাশ করলেন আমির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement