shono
Advertisement

প্রাণনাশের হুমকি সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মাকে, ভাইজানের বুলেট প্রুফ গাড়িতেই যাতায়াত অভিনেতার!

এই মুহূর্তে 'রুসলান' ছবির প্রচারে ব্যস্ত আয়ুশ শর্মা।
Posted: 06:51 PM Feb 19, 2024Updated: 06:51 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকমাস আগে সোশাল মিডিয়ার হাত ধরে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সলমন খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা। সূত্রের খবর, যে লরেন্স বিষ্ণোই গ্য়াং সলমনকে প্রাণনাশের হুমকি দিয়েছিল, সেই গ্য়াং আয়ুশকেও হুমকি দিয়েছে বলে খবর। সলমনের এখন ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পান। আর এবার খবর, সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মার নিরাপত্তাও বাড়ানো হল।

Advertisement

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নিরাপত্তার জন্য আয়ুশ নাকি এখন সলমনের বুলেট প্রুফ গাড়িতেই ঘুরছেন। এমনকী, সলমনের দেহরক্ষীরাও নজরে রেখেছেন তাঁর ভগ্নিপতিকে।

এই মুহূর্তে ‘রুসলান’ ছবির প্রচারে ব্যস্ত আয়ুশ শর্মা। এই কারণেই মুম্বইয়ের নানা জায়গায় ঘুরতে হচ্ছে তাঁকে। শোনা যাচ্ছে, সলমনের কড়া নির্দেশ, আয়ুশ যেন নিরাপত্তার ঘেরাটপে থাকে সব সময়।

২০১৮ সালে ‘লাভযাত্রী’ ছবি থেকে বলিউডে পা রাখেন আয়ুশ। সলমনের সঙ্গে ‘অন্তীম’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: মুখের এমন অবস্থা! ‘প্লাস্টিক সার্জারি’র খোঁটাতেই চটলেন আয়েশা টাকিয়া, দিলেন কড়া জবাব ]

প্রসঙ্গত, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাণনাশের হুমকি নিয়ে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, এভাবে প্রতি মুহূর্তে নিরাপত্তা নিয়ে চলা ও প্রাণনাশের হুমকির টেনশনের মোকাবিলা করাটা অভিজ্ঞতা ঠিক কেমন।

এক টিভি চ্যানেলের অনুষ্ঠানে এসেছিলেন সলমন (Salman Khan)। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ”নিরাপত্তাহীনতার থেকে নিরাপত্তা অনেক ভাল। হ্যাঁ, নিরাপত্তা রয়েছে। এখন আর একটা বাইসাইকেল নিয়ে রাস্তায় যাওয়া কিংবা একা একা কোথায় যাওয়া সম্ভব নয়। তার চেয়েও বড় কথা, আজকাল আমি ট্র্যাফিকে থামলেই চারপাশে নিরাপত্তা এত বেশি থাকে, অন্য মানুষদের অসুবিধা হয়। সবাই আমার দিকে তাকায়। আর আমার বেচারি ফ্যানেরা! খুব গুরুতর হুমকি বলেই এত বেশি নিরাপত্তা।”

[আরও পড়ুন: রেজিস্ট্রির পর ধুমধাম করে রিসেপশন কাঞ্চন-শ্রীময়ীর, এলাহি আয়োজনের আভাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement