shono
Advertisement

আমন্ত্রিত বাবা অমিতাভ, অভিষেক নন! রামমন্দির উদ্বোধন নিয়ে মুখ খুললেন জুনিয়র বচ্চন

কী বলছেন অভিনেতা?
Posted: 06:01 PM Jan 11, 2024Updated: 06:01 PM Jan 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা অমিতাভ বচ্চন আমন্ত্রিত। আগামী ২২ জানুয়ারি বলিউড শাহেনশা অযোধ্যায় যাবেন কিনা, সেই তথ্য এখনও পর্যন্ত অধরা থাকলেও ওই একই প্রসঙ্গে এবার সংবাদের শিরোনামে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। জুনিয়র কি আদৌ আমন্ত্রিত রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে?

Advertisement

‘রাম লালা’র জন্য অযোধ্যায় বর্তমানে যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। সাজসাজ রব। রাজনৈতিক নেতা-মন্ত্রী থেকে বিনোদুনিয়া, খেলার জগতের ব্যক্তিত্ব কাদের আমন্ত্রণ জানানো হল, কারা তালিকা থেকে বাদ পড়লেন- দেশবাসীর কৌতূহল তুঙ্গে। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, রজনীকান্ত, কঙ্গনা রানাউত, মাধুরী দীক্ষিত-সহ বহু বলিউড তারকাই আমন্ত্রিত। কিন্তু জুনিয়র বচ্চনের কাছে কিনা এখনও পর্যন্ত রামমন্দির (Ram Mandir) উদ্বোধনের আমন্ত্রণপত্র এসেই পৌঁছয়নি! কিন্তু তবুও অযোধ্যার ‘অশ্বমেধ যজ্ঞ’ নিয়ে উচ্ছ্বসিত অভিষেক বচ্চন।

[আরও পড়ুন: ‘আমার কফিনে পেরেক পুঁততে গিয়েছিল’, ছেলে আরিয়ানের মাদককাণ্ডে বিস্ফোরক শাহরুখ!]

ফাইল চিত্র।

চলতি কবাডি টুর্নামেন্টের জন্য জয়পুর গিয়েছিলেন অভিনেতা। নিজের টিম ‘জয়পুর পিংক প্যান্থার’কে চিয়ার করতেই মালিক অভিষেক পৌঁছে গিয়েছিলেন সেখানে। তার ফাঁকেই সংবাদমাধ্যমের কাছে অযোধ্যার রামমন্দির নিয়ে মুখ খোলেন তিনি। কী বললেন জুনিয়র বচ্চন? তাঁর মন্তব্য, “মন্দিরটা বেশ ভালো হয়েছে দেখতে। আমি অবশ্যই গিয়ে আশীর্বাদ নিয়ে আসব।”

প্রসঙ্গত, বলিউডে একাংশ আমন্ত্রিত হলেও অভিযোগ উঠেছে, রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণকে কেন্দ্র করে নাকি মেরুকরণের রাজনীতি চলছে! অক্ষয়, কঙ্গনা, অনুপম খেরদের কাছে পত্র পৌঁছলেও সেই তালিকায় কিন্তু নাম নেই বিটাউনের তিন খানের। শাহরুখ, সলমন, আমির কিংবা সইফ আলি খান ২২ জানুয়ারি রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে কারোরই এখনও পর্যন্ত ডাক পড়েনি।

[আরও পড়ুন: রাহাকে নিয়ে ‘দিদা-ঠাকুমা’ সোনি-নীতুর নিত্য ঝগড়া! এক বছরেই ভাট-কাপুরদের অশান্তি তুঙ্গে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement