shono
Advertisement

‘উড়ছে, ছুটছে, মারছে’, ‘রক্তবীজ’-এ দুর্ধর্ষ আইপিএস অফিসার হয়ে চমক আবিরের

এই প্রথমবার আইপিএস অফিসার হিসেবে সিনেমার পর্দায় দেখা যাবে তারকাকে।
Posted: 03:34 PM Sep 19, 2023Updated: 03:34 PM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তীক্ষ্ণ চোখ, ক্ষিপ্র গতি, এক হাতে ভর দিয়েই শূন্যে দিলেন লাফ। পেরিয়ে গেলেন বাঁশের ঘেরাটোপ। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘রক্তবীজ’-এর (Raktabeej) নতুন ছবিতে এমনই মেজাজে পাওয়া গেল আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। এই প্রথমবার আইপিএস অফিসার হিসেবে সিনেমার পর্দায় দেখা যাবে অভিনেতাকে। নাম পঙ্কজ সিংহ।

Advertisement

২০১৪ সালের ২ অক্টোবর ভয়াবহ বিস্ফোরণে কেঁপে ওঠে বর্ধমানের খাগড়াগড়। দোতলা এক বাড়িতে সেই ভয়াবহ ঘটনা ঘটেছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দুই মহিলা নাকি দরজা আটকে গোটা বিল্ডিং উড়িয়ে দিয়ে তথ্য-প্রমাণ লোপাটের হুমকি দেয়। গ্রেপ্তার করা হয়েছিল তাদের। পঞ্চাশটিরও বেশি বিস্ফোরক উদ্ধার করা হয়েছিল ঘটনাস্থল থেকে। এখনও বহু মানুষ সেই ঘটনা ভুলতে পারেনি। আর এমন ঘটনার পরিপ্রেক্ষিতেই ‘রক্তবীজ’-এর গল্প সাজিয়েছেন নন্দিতা-শিবপ্রসাদ।

[আরও পড়ুন: মাত্র ১৬ বছর বয়সে থেমে গেল মেয়ের জীবন, কান্নায় ভেঙে পড়লেন সন্তানহারা সঙ্গীত পরিচালক বিজয়]

উইন্ডোজ প্রোডাকশন ও সঞ্জয় আগরওয়ালের প্রযোজনায় তৈরি হয়েছে ‘রক্তবীজ’। এই ছবির সৌজন্যেই বহুদিন বাদে বড়পর্দায় দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে। তাঁর পাশাপাশিই আইপিএস অফিসার হিসেবে অভিনয় করেছেন আবির। নতুন যে দু’টি ছবি প্রকাশ্যে এসেছে তা দেখে আন্দাজ করাই যায়, বেশ রাফ অ্যান্ড টাফ মেজাজে এবার পাওয়া যাবে টলিউডের হ্যান্ডসাম হাঙ্ককে। ছবি দু’টি শেয়ার করে ক্যাপশনে শিবপ্রসাদ লিখেছেন, “উড়ছে আবির। ছুটছে আবির। মারছে আবির।”

ভিক্টর-আবিরের পাশাপাশি ‘রক্তবীজ’-এ রয়েছেন মিমি চক্রবর্তী, অনসূয়া মজুমদার, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, দেবাশিস মণ্ডল, দেবলীনা কুমারের মতো তারকা। ছবির অ্যাকশন দৃশ্য সাজিয়েছেন জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর মনোহর ভার্মা। যিনি এযাবৎকাল ‘মাদ্রাস কাফে’, ‘এয়ার লিফট’, ‘মর্দানি’, ‘সর্দার উধাম’-এর সিনেমার অ্যাকশন দৃশ্যের নেপথ্যে ছিলেন। আগামী ১৯ অক্টোবর বাংলা, ওড়িয়া, অসমিয়া এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে ‘রক্তবীজ’।

[আরও পড়ুন: ‘বাহুবলী’,’আর আর আর’ ছবির পর এবার ‘মেড ইন ইন্ডিয়া’, দেশের কোন গল্প বলবেন রাজামৌলি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement