shono
Advertisement

মদ্যপ অবস্থায় কেন মোদিকে টুইট? নতুন শো’য়ে কারণ ফাঁস কপিল শর্মার

নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কপিল শর্মার এই নতুন শো।
Posted: 07:47 PM Jan 29, 2022Updated: 11:57 PM Jan 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কপিল শর্মার কমেডি শো ‘কপিল শর্মা: আই অ্যাম নট ডন ইয়েট’। এই শো নিয়ে ইতিমধ্য়েই তুমুল চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে নিজের জীবনের ঘটে যাওয়া ঘটনাকে যেভাবে কপিল এই শোয়ে তুলে ধরেছেন, তা দেখে দর্শকরা আপ্লুত। শুধু তাই নয়, এই শো নিয়ে ইতিমধ্যেও বিতর্কও উঠেছে প্রচুর। অবশ্য সেই বিতর্ক নিজেই তুলেছেন কপিল। বিশেষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্কে টুইট করে যেভাবে কটাক্ষের মুখে পড়েছিলেন কপিল শর্মা, তা স্পষ্টই তুলে ধরলেন তাঁর এই শোয়ে।

Advertisement

কপিল শর্মার শো মানেই নির্ভেজাল কমেডি। তার প্রমাণ কপিলের কমেডি নাইটস। যেখানে একের পর এক সেলিব্রিটিদের রীতিমতো একহাত নেন কপিল। তবে নেটফ্লিক্সের এই শো একেবারেই সেসব নিয়ে নয়। বরং কপিল এই শোয়ে নিজেকে নিয়েই রসিকতা করলেন সবচেয়ে বেশি। আর সেই ফাঁকেই তুলে আনলেন মদ খেয়ে নরেন্দ্র মোদিকে টুইট করার কথা।

কপিল শর্মা এই শোয়ে বলেন, ‘যে রাতে আমি মোদীজিকে টুইট করেছিলাম, সেই রাত আমার জীবনে যে বিপদ ডেকে আনবে তা বুঝতে পারিনি। আসলে আমি নেশাগ্রস্ত ছিলাম। প্রায় ৮ পেগ মদ খেয়ে আমি রেগে মেগে টুইট করেছিলাম। এর নেপথ্য়ে অন্য কোনও কারণ ছিল না। এই একটা টুইটের জন্য আমি যা গালি গালাজ খেয়েছি, তা সারা জীবন মনে থাকবে।’

[আরও পড়ুন: বলিউডে বড় ধামাকা, যশরাজের ছবিতে এবার একসঙ্গে শাহরুখ-সলমন-হৃত্বিক ]

ঠিক কী টুইট করেছিলেন কপিল?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

২০১৬ সালে গভীর রাতে কপিল একটা টুইট করেন। তাও আবার মোদিকে ট্যাগ করে। কপিল টুইট করে লেখেন, ‘আমি গত ৫ বছর ধরে ১৫ কোটি টাকা আয়কর দিচ্ছি এবং আমার অফিস তৈরি করতে আমাকে BMC-কে ৫ লাখ ঘুষ দিতে হবে! এই আপনার আচ্ছে দিন? 

তবে এখানেই শেষ করেননি কপিল। শাহরুখ খানের বাড়িতে বিনা নিমন্ত্রণে পৌঁছে গিয়ে যা করেছিলেন তাও ফাঁস করেছেন কপিল। 

[আরও পড়ুন: নয় দশক পরে পালটে গেল মিনি মাউসের পোশাক, প্যান্ট-স্যুটে সাজল জনপ্রিয় কার্টুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার