shono
Advertisement

‘বউ চোর!’, পিয়ার সঙ্গে বিয়ে হতেই পরমব্রতকে ট্রোল, বাদ পড়লেন না অনুপমও

সোমবার গাঁটছড়া বাঁধেন পরম-পিয়া।
Posted: 10:34 AM Nov 28, 2023Updated: 01:49 PM Nov 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করলেন পরমব্রত ও পিয়া। সোমবার সারাদিন টলিপাড়া যখন এই বিয়ে আনন্দে মেতে উঠেছে, ঠিক তখনই নেটপাড়ায় তুমুল উত্তেজনা। সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করায় ব্যাপক কটাক্ষের মুখে পরমব্রত। নেটিজেনদের একাংশ সোজাসুজি পরমব্রতকে ‘বউ চোর’ আখ্যা দিয়ে ফেলল। সোশাল মিডিয়ায় জুড়ে শেয়ার হতে শুরু করল একের পর এক মিম। কখনও ‘বাইশে শ্রাবণ’, তো কখনও’ দ্বিতীয় পুরুষ’ ছবি ও সংলাপের ব্যবহার। কখনও আবার অনুপম, পরমব্রত (Parambrata Chatterjee) ও পিয়ার ছবির সঙ্গে মিশিয়ে দেওয়া হল ‘প্রাক্তন’ ছবির ‘তুমি অন্য কারও সঙ্গে বেঁধো ঘর!’ গানটি। যার সুর দিয়েছিলেন অনুপম রায় (Anupam Roy)।

Advertisement

শেয়ার হতে থাকল, অনুপম ও পরমব্রতর বন্ধুত্ব নিয়ে নানা পোস্ট। নেটিজেনরা বন্ধুর বউ চুরির অপবাদও দিলেন পরমব্রতকে।

[আরও পড়ুন: পরমব্রতর বিয়েতে পাননি নিমন্ত্রণ, বন্ধুর নতুন জীবন নিয়ে কী বার্তা রুদ্রনীলের? ]

তবে এসবে পাত্তা দেননি পরম, অনুপম কেউই। বরং পরম মজেছিলেন তাঁর রিশেপসনের পার্টিতে। অন্যদিকে অনুপমের তরফ থেকে আলাদা কোনও পোস্ট দেখা যায়নি।

প্রসঙ্গত, প্রসঙ্গত, ২০২১ সালে অনুপম ও পিয়া বিচ্ছেদ ঘোষণা করেন। এই বছরই আবার ঘূর্ণিঝড় বিধ্বস্ত সুন্দরবনের ত্রাণ বিলিতে পিয়ার সঙ্গী হন পরমব্রত। শোনা যায়, এই সফরেই নাকি পরম-পিয়ার বন্ধুত্ব বাড়ে। ধীরে ধীরে গভীর হয় সখ্য, ঘনঘন দেখা, কফিশপে আড্ডা। তার পর প্রেমের বসন্ত। যদিও পরম তখনও মন দেওয়া-নেওয়ার কথা স্বীকার করতে চাননি।

এর মধ্যেই আবার শোনা যায়, গোপনে নাকি বিয়ে সেরে ফেলেছেন পরমব্রত ও পিয়া। একেবারে মিথ্যে, সাফ জানিয়েছিলেন অভিনেতা। কিন্তু প্রেমের জোয়ার আর কোনও গোপনীয়তার বাঁধ মানে না। লন্ডনে নাকি বয়ফ্রেন্ড পরমব্রতর শুটিং দেখতে পৌঁছে গিয়েছিলেন পিয়া। আবার প্রেমিকা ও তাঁর পরিবারের সঙ্গে নাকি পার্ক স্ট্রিটের রেস্তরাঁতেও গিয়েছিলেন পরমব্রত। যাই হোক, যাবতীয় জল্পনা-কল্পনার ইতি। অবশেষে ভালোবেসে শুভ পরিণয়।

 

[আরও পড়ুন: মুক্তির আগেই কত টাকা আয় করল ‘অ্যানিম্যাল’? বক্স অফিস কাঁপাতে তৈরি রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement