shono
Advertisement

রাজনৈতিক ব়্যালিতেই হৃদরোগ, মাত্র ৩৯ বছর বয়সে প্রয়াত দক্ষিণী অভিনেতা, ভাইরাল ভিডিও

ঘটনায় শোক প্রকাশ করেছে প্রধানমন্ত্রীর দপ্তর।
Posted: 12:25 PM Feb 19, 2023Updated: 12:44 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক ব়্য়ালি  চলাকালীন হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু শেষরক্ষা হল না। মাত্র ৩৯ বছর বয়সে প্রাণ হারালেন তেলুগু অভিনেতা তথা রাজনীতিবিদ নান্দামুরি তারকা রত্না (Nandamuri Taraka Ratna)। অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন. টি. রামা রাওয়ের নাতি ছিলেন তিনি। সম্পর্কে দক্ষিণী সুপারস্টার জুনিয়র এন. টি. আর.-এর তুতোভাই।

Advertisement

তেলুগু সিনেমার জনপ্রিয় সিনেমাটোগ্রাফার নান্দামুরি মোহনা কৃষ্ণার ছেলে তারকা রত্না। ২০০২ সালে ‘ওকাতো নাম্বার কুরাডো’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে তাঁর সফর শুরু হয়। কিন্তু সিনেমার জগতে তেমন সুনাম করতে পারেননি তারকা রত্না। পরে রাজনীতিতে যোগ দেন। সেখানে সাফল্য পান। অন্ধ্রপ্রদেশের আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা তেলুগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নায়ডুর ভাগ্নে তারকা রত্না। জানা গিয়েছে, গত ২৭ জানুয়ারি চন্দ্রবাবুর ছেলে নারা লোকেশের পদযাত্রার সূচনা করতে গিয়েছিলেন তিনি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে লুটিয়ে পড়েন।

[আরও পড়ুন: ‘গেরুয়া তো স্বামীজির রং’ কলকাতার কনসার্টে বিতর্ক নিয়ে মুখ খুললেন অরিজিৎ সিং]

প্রথমে তারকা রত্নাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে বেঙ্গালুরুর নারায়ণা ইনস্টিটিউট অফ কার্ডিয়াক সায়েন্সেস-এ নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। গত শনিবার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৩৯ বছরের রাজনীতিবিদ।

এত অল্প বয়সে ভাইয়ের চলে যাওয়া মেনে নিতে পারছেন না জুনিয়র এন. টি. আর.। ইতিমধ্যেই ভাইয়ের বাড়িতে পৌঁছেছেন তিনি। শোক প্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি, সুপারস্টার চিরঞ্জীবী এবং কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী জি. কিষণ রেড্ডি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দপ্তর থেকেও শোকপ্রকাশ করা হয়েছে। 

[আরও পড়ুন: চটজলদি বড় হতে হরমোন ইঞ্জেকশন দিতেন মা! জল্পনার জবাব দিলেন হংসিকা মোটওয়ানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement