shono
Advertisement

চন্দ্রযান নিয়ে বিতর্কিত পোস্ট, অভিনেতা প্রকাশ রাজের বিরুদ্ধে থানায় হিন্দু সংগঠন

কী বক্তব্য দক্ষিণী তারকার?
Posted: 06:01 PM Aug 22, 2023Updated: 06:01 PM Aug 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাকাশে ইতিহাস তৈরি করতে চলেছে ভারত। সব ঠিক থাকলে আগামিকাল অর্থাৎ বুধবার চাঁদের দক্ষিণ মেরুতে নামবে চন্দ্রযান। অধীর আগ্রহে অপেক্ষায় গোটা দেশ। তবে এই চন্দ্রযান নিয়ে বিতর্কিত মন্তব্য করেই বিপাকে প্রকাশ রাজ (Actor Prakash Raj)। অভিনেতার নামে থানায় দায়ের করা হল অভিযোগ।

Advertisement

একটি কার্টুন শেয়ার করেছিলেন প্রকাশ। যাতে এক ব্যক্তিকে বেঁকে গিয়ে পেয়ালায় চা ঢালতে দেখা যাচ্ছে। ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, “ব্রেকিং নিউজ:- বিক্রম লান্ডেরের পাঠানো চাঁদ থেকে পাঠানো প্রথম ছবি।” শেষে আবার হ্যাশট্যাগে #justasking-ও লেখেন। এতেই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। অভিনেতার নিন্দায় মুখর হন অনেকে। তাঁদের বক্তব্য, এই সময়টা ব্যঙ্গ, বিদ্রুপ বা ভেদাভেদের নয়, বরং একসঙ্গে প্রার্থনা করার।

[আরও পড়ুন: জীবন লড়াইয়ের গল্পে সেরা অভিষেক বচ্চন, আর বাল্কির ‘ঘুমর’ স্বপ্ন দেখায়, পড়ুন রিভিউ]

এর মধ্যেই আবার প্রকাশের বিরুদ্ধে কর্ণাটকের থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই মারফত জানা গিয়েছে, বাগালকোট জেলার বানাহাট্টি থানায় অভিনেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছে হিন্দু সংগঠনের কিছু সদস্য। আর এমন টুইট করে ঘৃণা ছড়ানোর জন্য যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে।

এদিকে টুইটারে সাফাই দিতে গিয়ে প্রকাশ লিখেছেন, “ঘৃণাভরা চোখ শুধু ঘৃণাই দেখতে পায়। আমি আর্মস্ট্রংয়ের সময়ের একটা জোক রেফার করেছিলাম আমাদের কেরালার চায়ওয়ালাদের জন্য। কোন চাওয়ালাকে নিন্দুকরা দেখতে পেলেন? আপনি যদি রসিকতা না নিতে পারেন তাহলে আপনিই তো হাসির পাত্র। চিন্তাভাবনার পরিসর বাড়ান।”


[আরও পড়ুন:  ‘মা হতে পারবে না রাখি’, আদিলের অভিযোগের জবাব দিতে সোজা ডাক্তারের কাছে রাখি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement