shono
Advertisement

ফের এক ফ্রেমে ‘কাছাকাছি’ রাহুল-রুকমা! নতুন কোনও গল্প নাকি?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাহুল-রুকমার নতুন ছবি।
Posted: 03:39 PM Jun 12, 2023Updated: 04:52 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এক ফ্রেমে রাজা-মাম্পি! হ্য়াঁ, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই জুটির ছবি শেয়ার হতেই হইচই। তাহলে কি রাজার জীবনে ফের মাম্পির আগমণ? ভাবছেন এ আবার নতুন কোনও গল্প নাকি!

Advertisement

আসুন খোলসা করি। আসলে ইনস্টাগ্রামে সম্প্রতি রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায় (Rukma Roy) কয়েকটি ছবি পোস্ট করেছেন। যে ছবিতে শুধু রাহুল ও রুকমা নয়, হাজির ছিলেন লালকুঠি ধারাবাহিকের গোটা টিম। সবাই মিলে একটি গেট টুগেদার পার্টিতে যে হাজির হয়েছিলেন রাহুল-রুকমারা তা স্পষ্ট হয়েছে ছবিতে। এই ছবিগুলো দেখেই নেটিজেনদের সোজা প্রশ্ন, নতুন কোনও ধারাবাহিকের জন্যই কি এই আড্ডা? অনেকের ধারনা রাহুল ও রুকমার ‘লালকুঠি’ ধারাবাহিকের হয়তো সিক্যুয়েল আসার তৈয়ারি চলছে। আর সেই কারণেই এই বৈঠক।

[আরও পড়ুন: কেন ‘আদিপুরুষ’-এর প্রচারে নেই ‘লঙ্কেশ’ সইফ? উত্তর খুঁজলেন নেটিজেনরা]

তবে এসব নিয়ে কেউ মুখ খুলতে চাননি। শুধুই ছবি পোস্ট করে রাহুল-রুকমারা লিখলেন, এটা ‘বাওয়ালকুঠি’!

প্রসঙ্গত, নতুন খবর হল একেবারে ‘লালকুঠি’ ধারাবাহিকের পর ফের টিভি পর্দায় দেখা যাবে রুকমাকে। সান বাংলার নতুন ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’-এ একেবারে নতুন অবতারে আসতে চলেছেন রুকমা। প্রকাশ্য়ে এসেছে এই ধারাবাহিকে রুকমার লুক। পরনে হালকা নীল রঙের চুড়িদার, খোলা চুল, খুবই হালকা মেকআপে দেখা গিয়েছে রুকমাকে।

তবে এই ধারাবাহিকে রুকমার সঙ্গে থাকছেন না রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। বরং খবর অনুযায়ী, এই ধারাবাহিকে একেবারে নতুন অভিনেতাকে দেখা যাবে রুকমার বিপরীতে। তবে শুধু রুকমা নয়। বহুদিন পর এই ধারাবাহিকের মধ্য়ে দিয়েই ফের ছোটপর্দায় ফিরছেন অঞ্জনা বসু। সব কিছু ঠিকঠাক চললে জুন মাসের মাঝামাঝি সময় থেকেই শুরু হবে শুটিং। জুলাইয়ে সম্প্রচার শুরু হওয়ার কথা।

[আরও পড়ুন: পাশে পড়ে খালি মদের বোতল, বিনা পোশাকেই ছবি পোস্ট ‘মন ফাগুন’-এর পিহুর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার