shono
Advertisement

পাঁচ মাসে ২০ কেজি ওজন কমিয়ে চমক ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার, চিনতে পারছেন?

'শ্রীময়ী' ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন ইনি।
Posted: 12:29 PM Mar 27, 2024Updated: 01:02 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুঠাম চেহারা। শরীরে মেদ প্রায় নেই। এভাবেই ক্যামেরার সামনে পোজ দিলেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee)। পাঁচ মাসে ২০ কেজি ওজন কমিয়েছেন ছোটপর্দার তারকা। ‘শ্রীময়ী’র অনিন্দ্যর এই রূপ দেখে তাজ্জব নেটিজেনরা। কীভাবে করলেন এই অসাধ্য সাধন? এমন প্রশ্নই উঠছে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন সুদীপ। সিরিয়ালের পাশাপাশি ‘হ্যালো কলকাতা’, ‘টিনটোরেটোর যীশু’, ‘কানামাছি’, ‘সাঁঝবাতি’র মতো একাধিক সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের প্রশংসা পেয়েছে। তবে ‘শ্রীময়ী’ ধারাবাহিক সুদীপের কাছে মাইলস্টোন বলা যেতে পারে। শ্রীময়ী (ইন্দ্রাণী হালদার), জুন আন্টির (ঊষসী চক্রবর্তী) পাশাপাশি তিনিও এই সিরিয়ালের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। সেই অভিনেতার এমন চেহারা দেখে অনেকেই অবাক হয়েছেন।

[আরও পড়ুন: ভোটের জন্য মিমি-নুসরতের কাছ থেকে টিপস নিতে আপত্তি রচনার, কিন্তু কেন? ]

প্রত্যেক দিনের নিয়ম আর নিষ্ঠাতেই এমন চেহারায় পৌঁছতে পেরেছেন বলে জানান সুদীপ। ক্যাপশনে অভিনেতা লেখেন, “কখনও ভাবিনি আমিও একদিন অন্যান্যদের মতো শার্টলেস ছবি পোস্ট করব। কিন্তু এই অবস্থায় পৌঁছতে আমাকে চূড়ান্ত পরিশ্রম করতে হয়েছে। হয় তুমি হিরো হয়ে মরে যাও, নয়তো বেশি দিন বেঁচে থাকো নিজেকে ভিলেন হিসেবে দেখার জন্য।”

সুদীপ জানান, ২০২০ সাল থেকে তাঁর এই ফিট থাকার জার্নি শুরু হয়। করোনা ভাইরাসের জন্য সেই সময় লকডাউন চলছিল। মানুষজন তখন ছিলেন ঘরবন্দি। সুদীপের কাছে দুটি অপশন ছিল। এক, বাড়তি ওজনে নজর না দেওয়া। দুই, সেই সম্পর্কে সচেতন হয়ে ওজন কমানোর চ্যালেঞ্জ নেওয়া। দ্বিতীয় পথেই হাঁটতে শুরু করেন অভিনেতা। সুদীপের কথায়, “চ্যালেঞ্জ নিয়েই প্রত্যেক দিন ফ্রি হ্যান্ড ও পাওয়ার যোগা করতে শুরু করে দিলাম। অল্প সময়ের মধ্যে সেটা অভ্যাসের পর্যায়ে চলে গেল। আর পাঁচ মাসের মধ্যেই আমি ২০ কেজি ওজন কমিয়ে ফেলেছি। এখনও এই প্রসেসের মধ্যে আছি। আপনার শরীর আপনার কাছে মন্দির। তাই রোজ অন্তত তিরিশ মিনিট এর জন্য ব্যয় করুন।”

[আরও পড়ুন: কপিল শর্মা ও সুনীল গ্রোভারের ঝামেলা ‘পাবলিসিটি স্টান্ট’! ফাঁস চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার