shono
Advertisement

হলিউড ম্যাগাজিনে দীপিকার নাম বদলে ক্যামিলা, অভিনেত্রীকে চিনতেই পারল না মার্কিন সংবাদপত্র!

আটের দশকের হলিউড অভিনেত্রীর মতো সেজেছিলেন দীপিকা।
Posted: 02:39 PM Mar 13, 2023Updated: 02:39 PM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন।এবার অস্কারের মঞ্চ। কালো পোশাকে ঠিক যেন আটের দশকের হলিউড অভিনেত্রীর তো সাজে ধরা দিলেন রণবীর ঘরনি। দীপিকা মঞ্চে উঠতেই হাততালিতে ফেটে পড়েন দর্শকেরা। তাতেই স্পষ্ট ভারতের পাশাপাশি বিদেশের মাটিতে সমান জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু দর্শকদের হাততালি পড়লেও, মার্কিন সংবাদ সংস্থার কাছে দীপিকার যে জনপ্রিয়তা বেশ কম। তা জানা গেল দীপিকার ছবি প্রকাশ পেতেই। জানা গিয়েছে, এএফপির মতো সংবাদ সংস্থা দীপিকার ছবিকে ব্রাজিলিয়ান মডেল ক্যামিলা অ্যালভেসের সঙ্গে গুলিয়ে ফেলেছেন এবং ক্যামিলার নামেই দীপিকার ছবি ছড়িয়ে গিয়েছে মার্কিন সংবাদ মাধ্যমে। তবে এত বড় ভুল হলেও, সংশোধন কিন্তু হয়নি।

Advertisement

[আরও পড়ুন: পরনে কালো বল গাউন ও হিরের গয়না, অস্কারের মঞ্চে সৌন্দর্যের দ্যুতি ছড়ালেন দীপিকা]

পরনে লুই ভিত্তোর কালো রংয়ের বল গাউন। হাতে কালো গ্লাভসে মোহময়ী দীপিকা (Deepika Padukone)। হালকা মেকআপ করেন। পরেছিলেন ন্যুড লিপস্টিক। চোখে উইংড আইলাইনার। করেছিলেন মেসি বান। দীপিকার বাঁ কানের নিচে নজর কেড়েছে একটি ছোট্ট ট্যাটু। যাতে লেখা ‘৮২ ডিগ্রি ই’। এটি হল দীপিকার নিজস্ব প্রসাধনী সামগ্রী সংস্থার নাম।

এবার আসা যাক গয়নার কথায়। গলায় মানানসই হিরের নেকলস। তার সঙ্গে একটি লকেট রয়েছে। সেটি পোখরাজের। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। ঠিক যেন আটের দশকের হলিউড অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘নাতু নাতু’র অস্কারপ্রাপ্তিতে আবেগাপ্লুত ভারতীয় সিনেমা মহল, কী প্রতিক্রিয়া বলিউডের? ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement