shono
Advertisement

মুখে বিড়ি! ‘গাঙ্গুবাই’আলিয়ার সাজে খুদেকে দেখে তীব্র সমালোচনা কঙ্গনার

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে ট্যাগ করে ক্ষোভ প্রকাশ অভিনেত্রীর।
Posted: 02:38 PM Feb 15, 2022Updated: 02:58 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট শিশুর মুখে আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) সিনেমার সংলাপ। ঠোঁটে ফাঁকে বিড়ির মতো করে কিছু একটা রেখেই প্রায় নিখুঁতভাবে সংলাপগুলি বলে চলেছে।  ভিডিও দেখে নেটদুনিয়ায় অনেকেই প্রশংসা করেছেন। তবে আপত্তি জানালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শিশুর মুখে এমন সংলাপ কি মানায়? কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে ট্যাগ করে প্রশ্ন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের। 

Advertisement

ফেব্রুয়ারি মাসে ৪ তারিখ প্রকাশ্যে আসে আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র ট্রেলার। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। তাঁর মতো করেই সংলাপ বলার চেষ্টা করেছে খুদে। সংলাপ বলার সময় আলিয়ার চরিত্রে মুখে বিড়ি ছিল। তেমন ভঙ্গিতেই দেখা যায় শিশুটিকে। সম্ভবত, বিড়ির মতো কিছু একটি জিনিস ঠোঁটের ফাঁকে ধরে ক্যামেরার সামনে পোজ দেয় সে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by B O L L Y W O O D (@filmygalaxy)

[আরও পড়ুন: অনেকটাই নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, গত ২৪ ঘণ্টায় সংক্রমণ ৩০ হাজারেরও কম]

এই ভিডিওরই তীব্র সমালোচনা করেন কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রাম স্টোরিতে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে (Smriti Irani) ট্যাগ করে অভিনেত্রী লেখেন, “ছোট্ট এই  শিশুটি মুখে বিড়ি রেখে, অশালীন ও অকথ্য সংলাপ বলে যৌনকর্মীকে নকল করছে? একবার এর বডি ল্যাঙ্গুয়েজ দেখুন। শিশুদের মুখে এমন অশ্লীল ভাষা কি মানায়? এভাবেই বহু শিশুকে ব্যবহার করা হচ্ছে। ” আর এতেই যেন পরোক্ষে আলিয়া ভাটকে একহাত নিলেন কঙ্গনা।

উল্লেখ্য, হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ থেকে অনুপ্রাণিত হয়ে পরিচালক সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali) তৈরি করেছেন ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। যৌনকর্মী হিসেবে কামাঠিপুরার যৌনপল্লিতে জীবন শুরু করেছিলেন গাঙ্গুবাই। পরে সেখানকার একচ্ছত্র সম্রাজ্ঞী হয়ে ওঠেন। সেই কাহিনিই তুলে ধরা হয়েছে ছবিতে। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। 

[আরও পড়ুন: যুদ্ধের দামামা ইউক্রেনে, ভারতীয়দের দ্রুত কিয়েভ ছাড়ার পরামর্শ দূতাবাসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement