shono
Advertisement

শরীরটাই চেয়েছিল, মন বোঝেনি! স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক ‘জেলবন্দি’পুনম পাণ্ডে

পুনম স্পষ্টই জানালেন, তিনি একেবারেই সুখী নন!
Posted: 05:19 PM Feb 25, 2022Updated: 06:06 PM Feb 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে থাকতেই ভালবাসেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। তা নিজের অশ্লীল ছবি বা ভিডিও পোস্ট করেই হোক বা শিল্পী শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) টেনে এনে পর্ন কাণ্ডে নানা মন্তব্য। পুনমের এই অভ্যাসের কারণে, তাঁকে ঠোঁটকাটা নায়িকাদের তালিকাতেও শীর্ষে রাখা হয়। তবে যতই ক্যামেরার সামনে সাহসীপনা দেখান না কেন, পুনম পাণ্ডের মন ভেঙে কিন্তু চুরমার। আর নেপথ্যে রয়েছে তাঁর ফিল্মমেকার স্বামী স্যাম বম্বে। গার্হস্থ্য হিংসার শিকার পুনম পাণ্ডে। কয়েক বছর আগে স্বামীর নামে এরকমই অভিযোগ তুলেছিলেন পুনম। আর এবার মুখ খুললেন তাঁর অসুখী দাম্পত্য জীবন নিয়ে।

Advertisement

কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো লকআপে এবার দেখা যাবে পুনম পাণ্ডেকে। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে এই শোয়ের টিজার। যেখানে লকআপের ভিতরে দেখা গিয়েছে পুনমকে। আর সেই শোয়ের প্রচারেই নিজের বিবাহিত জীবন নিয়ে মুখ খুললেন পুনম।

[আরও পড়ুন: উপহারে হীরের আংটি, রাগ ভাঙাতে ১০ কোটি ঘুষ! ঠগ সুকেশের নতুন বয়ানে ফের বিপাকে জ্যাকলিন]

পুনমের কথায়, তিনি এখন সিঙ্গল। আপাতত, কোনও সম্পর্কে যাওয়ার তাড়া নেই তাঁর। একাই জীবন কাটাতে চান। কারণ, বিয়ের থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে। আর নেপথ্যে রয়েছে তাঁর স্বামী স্যাম। পুনম জানিয়েছেন, সংসার নিয়ে খুব স্বপ্ন দেখেছিলাম। সব স্বপ্ন ভেঙে গেল আমার। স্যাম আমার উপর অকথ্য অত্যাচার করত। খুব খারাপ সময় দিয়ে গিয়েছি। এখন একটু শান্তিতে বাঁচতে চাই। অনেক দূরে চলে যেতে চাই এসব থেকে। তবে অতীত ভুলতে চাই। নিজেকে ভাল রাখতে চাই এবার।

একতার ওটিটি প্ল্যাটফর্ম ‘অল্ট বালাজি’তে দেখা যাবে এই শো। সেই শোয়ে এক ঝাঁক তারকাকে থাকতে হবে কঙ্গনার জেলে। যেখানে কঙ্গনার নির্দেশেই চলতে হবে তাঁদের। কয়েকদিন আগে এই শোয়ের প্রচারেই কঙ্গনা বলেন, ”আমার শত্রুর তালিকা অনেক বড়। তবে যদি সুযোগ পাই, তাহলে সবার প্রথম করণ জোহরকেই জেলে পুরতে চাই। আর তার ঠিক পাশের কারাগারে থাকবে একতা। একতা ও করণকে কঠিন শাস্তি দিতে চাই আমি।” গুঞ্জন বলছে, ‘বিগ বস’কে টেক্কা দিতেই নাকি নতুন এই রিয়ালিটি শো আনছেন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। তবে সঞ্চালক হিসেবে সলমনকে টেক্কা দিতে পারবেন কিনা কঙ্গনা, তা তো সময় বলবে। ২৭ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে এই শো।

[আরও পড়ুন: ফের বড়পর্দায় ‘ব্যোমকেশ’ রূপে ফিরছেন আবির চট্টোপাধ্যায়, অজিতের চরিত্রে নতুন মুখ !]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement